ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সুপার সাব কাভানিতে ম্যানইউর রোমাঞ্চকর জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ৩০ নভেম্বর ২০২০  
সুপার সাব কাভানিতে ম্যানইউর রোমাঞ্চকর জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার রাতে তারা সাউদাম্পটের বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে পরেও জয় পেয়েছে ৩-২ ব্যবধানে। এর মধ্য দিয়ে প্রিমিয়ার লিগের ইতিহাসে একমাত্র দল হিসেবে টানা চার অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে পরেও জয় তুলে নেওয়ার অনন্য রেকর্ড গড়েছে ওলে গুনার শুলসারের শিষ্যরা।

এই জয়ে পয়েন্ট টেবিলের সেরা দশে উঠে এসেছে ম্যানইউ। ৯ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট সংগ্রহ করে তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে। অন্যদিকে ১০ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে সাউদাম্পটন রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।

সাউদাম্পটনের বিপক্ষে রোববার ম্যাচের ৩৩ মিনিটের মধ্যেই ২-০ গোলে পিছিয়ে পরে ম্যানইউ। ২৩ মিনিটের মাথায় গোল করে সাউদাম্পটনকে এগিয়ে নেন জান বেদনারেক। ৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জেমস ওয়ার্ড প্রৌসি।

২-০ গোলে পিছিয়ে পরা ম্যানইউ বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায়। আর সেটি সম্ভব হয় বদলি খেলোয়াড় হিসেবে নামা এডিসন কাভানির অসাধারণ পারফরম্যান্সে। তিনি দুটি গোল করার পাশাপাশি অপর গোলে সহায়তাও করেন।

ম্যাচের ৬০ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ গোল করে ব্যবধান কমান। আর ৭৪ মিনিটে কাভানি গোল করে সমতা ফেরান। ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) কাভানি তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়