Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেনি তামিমের দল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ১০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:২৭, ১০ ডিসেম্বর ২০২০
চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেনি তামিমের দল

প্রথম ওভারেই ১০ রান নিয়ে ভালো শুরুর ইঙ্গিত। দ্বিতীয় ওভারে আবারও ১১ রান। প্রথম পাঁচ ওভারেই আসে ৪৩। তবুও পুরো ইনিংস দেড়শ রান করতে পারেনি তামিমের দল ফরচুন বরিশাল। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন-এ গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে শেষ পর্যন্ত ১৪৯ রানে থামে বরিশাল।

বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বরিশালকে ব্যাটিং পাঠান চট্টগ্রাম অধিনায়ক মোহাম্মদ মিথুন। ওপেনিংয়ে নেমে দুর্দান্ত শুরু করেন তামিম-সাইফ। কোনো উইকেট না হারিয়েই দুজনে ১০ ওভারে করে ফেলেন ৮৪।

পরের ওভারেই ৩৩ বলে ৪৬ রান করে আউট হন সাইফ হাসান। সাইফের ইনিংসটি সাজানো ছিল ৬টি চার ও ২টি ছয়ের মারে। সাইফের আউটের পরেই যেন ছন্দপতন ঘটে বরিশালের। ১৫ রানের ব্যবধানে (১০০-১১৫) দলটি হারায় তামিম-ইমন-হৃদয়ের উইকেট। ৫টি চারের মারে তামিমের ব্যাট থেকে আসে ৩৩ বলে ৪৩ রান। 

আগের ম্যাচে সেঞ্চুরি করা ইমন ফেরেন ১০ বলে ১৪ করে। ৮ বল খেলে চার রানের বেশি করতে পারেননি তৌহিদ হৃদয়। তবে আফিফ হোসেন ১৬ বলে ২৮ রানের ক্যামিওতে দলকে নিয়ে যান দেড়শর কাছে। অপরাজিত ২৮ রানের ইনিংসে ৩টি চার ও ১টি ছয়ের মার ছিল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৯ রান করে বরিশাল।

চট্টগ্রামের হয়ে সবচেয়ে কৃপণ বোলিং করেন মোসাদ্দেক হোসেন। চার ওভারে ১৬ রান দিয়ে নেন দুই উইকেট। এ ছাড়া সঞ্জিত সাহা ও জিয়াউর রহমানের ঝুলিতে জমা হয় দুটি করে উইকেট।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়