ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিয়ালের টানা পঞ্চম জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৪, ২৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৪:২৬, ২৪ ডিসেম্বর ২০২০
রিয়ালের টানা পঞ্চম জয়

স্প্যানিশ লা লিগায় বুধবার দিবাগত রাতে গ্রানাডাকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এটি ছিল লা লিগায় চলতি মৌসুমে টানা পঞ্চম জয়। রিয়ালের এমন জয়ে গোল করেছেন কাসেমিরো ও করিম বেনজেমা।

বুধবার রাতে আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে গ্রানাডা বেশ পরীক্ষা নিয়েছে রিয়ালের। লস ব্লাঙ্কোসদের প্রথমার্ধে জালের নাগালই পেতে দেয়নি। বিরতির পর ম্যাচের এক ঘণ্টার মাথায় গোলের দেখা পায় জিনেদিন জিদানের শিষ্যরা। এ সময় বাম দিকে মার্কো আসেনসিও বাড়ানো ক্রসে কাছে থেকে হেড দিলে বল জালে জড়ান ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

ম্যাচের যোগ করে সময়ে ব্যবধান দ্বিগুণ করেন করিম বেনজেমা। এ সময় ক্রসে ডি বক্সের সামনে বল পেয়ে বাম পায়ের শটে জালে জড়ান ফঁরাসি এই স্ট্রাইকার। তাতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে পয়েন্টের দিক দিয়ে ছুঁয়ে ফেলেছে রিয়াল। ১৫ ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৩২ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। ১৩ ম্যাচ থেকে সমান ৩২ পয়েন্ট সংগ্রহ করে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে শীর্ষে। পঞ্চম স্থানে থাকা বার্সেলোনার চেয়ে রিয়াল মাদ্রিদ এগিয়ে আছে ৮ পয়েন্টে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়