ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রীতি ম্যাচে ডায়নামিক ট্রান্সপোর্ট চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৯, ১ জানুয়ারি ২০২১   আপডেট: ০০:৩৪, ২ জানুয়ারি ২০২১
প্রীতি ম্যাচে ডায়নামিক ট্রান্সপোর্ট চ্যাম্পিয়ন

ওয়ালটন গ্রুপের অটোমোবাইল বিভাগের প্রীতি ম্যাচে ডায়নামিক ট্রান্সপোর্ট চ্যাম্পিয়ন হয়েছে। তারা ৮ উইকেটের ব্যবধানে ট্রান্সপোর্ট ওয়ারিয়র্সকে হারিয়ে শিরোপা জিতে নেয়।

শুক্রবার (০১ জানুয়ারি) পূর্বাচলে এই প্রীতি ম্যাচে ট্রান্সপোর্ট ওয়ারিয়র্স প্রথমে ব্যাট করে ১৬ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৯ রান করে। ব্যাট হাতে ট্রান্সপোর্ট ওয়ারিয়র্স দলের আল-আমিন সর্বোচ্চ ১৭ রান করেন। ডায়নামিক ট্রান্সপোর্ট দলের রানা ৩টি ও জুম্মান ২টি উইকেট নেন।

জবাবে ডায়নামিক ট্রান্সপোর্ট ১০ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে। ট্রান্সপোর্ট ওয়ারিয়র্সের সুমন ও সাজ্জাদ একটি করে উইকেট নেন। ডায়নামিক ট্রান্সপোর্ট দলের সাব্বির সিয়াম ৩২ রান এবং আব্দুল হাকিম ১১ রানে অপরাজিত থাকেন।

ট্রান্সপোর্ট ওয়ারিয়র্স দলের ম্যানেজার ছিলেন নন্দ দুলাল এবং কোচ ছিলেন আল-আমিন। ডায়নামিক ট্রান্সপোর্ট দলের ম্যানেজার ছিলেন মো. শরিফুল ইসলাম এবং কোচ ছিলেন নুরুল আমিন।

সকালে এই প্রীতি ম্যাচের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ডিএমডি নজরুল ইসলাম সরকার ও নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ. এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়