ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মিলানের দুই ফুটবলারের করোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ৬ জানুয়ারি ২০২১   আপডেট: ২১:০৩, ৬ জানুয়ারি ২০২১
মিলানের দুই ফুটবলারের করোনা

সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের কয়েক ঘণ্টা আগে এসি মিলানে করোনাভাইরাস হানা দিয়েছে। বুধবার প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়েছে তাদের দুই ফুটবলারের শরীরে।

১৫ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে মিলান (৩৭)। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা জুভেন্টাস ১০ পয়েন্ট পেছনে থেকে পঞ্চম। তাদের সঙ্গে ব্যবধানটা আরও বাড়িয়ে নেওয়ার ম্যাচে করোনার ধাক্কা লাগলো মিলানের ক্যাম্পে।

মিলান তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফরোয়ার্ড আন্তে রেবিচ ও মিডফিল্ডার রাদে ক্রুনিচের করোনা পজিটিভের খবর নিশ্চিত করেছে। দুই ফুটবলারের মধ্যে কোনও উপসর্গ নেই এবং বাসায় সেল্ফ আইসোলেশন শুরু করেছেন তারা।

সান সিরোয় নামার আগে জুভেন্টাসেও করোনা হানা দেয়। টানা দুই দিনে তাদের ফুল ব্যাক অ্যালেক্স সান্দ্রো ও হুয়ান কুয়াদরাদো প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলে রেবিচ ১৪ ম্যাচ খেলেছেন, আর ক্রুনিচ ২০ ম্যাচ। এবার আটটি সিরি আ ম্যাচে তারা একসঙ্গে মাঠে নামেন, যার সবগুলো জিতেছে মিলান। সাত ম্যাচে তারা একসঙ্গে ছিলেন না, তাতে রোজোনেরির জয়ের হার শতভাগ থেকে ৪৩ শতাংশে নেমে গেলো।

ইনজুরিতে এই ম্যাচে জ্লাতান ইব্রাহিমোভিচকে পাচ্ছে না মিলান। একই কারণে দলের বাইরে অ্যালেক্সিস সায়েলমায়েকার্স, ইসমাইল বেন্নাকের ও মাত্তেও গাব্বিয়া। নিষিদ্ধ সান্দ্রো তোনালি।

স্তেফানো পিওলির শিষ্যরা সাম্প্রতিক লড়াইয়ে গত জুলাইয়ে জুভেন্টাসের বিপক্ষে ৪-২ গোলে জিতেছিল। ২০১০ সালের পর প্রথমবার টানা দ্বিতীয় লিগ ম্যাচে ওল্ড লেডিদের হারানোর লক্ষ্য নিয়ে মাঠে নামছে মিলান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়