ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গ্যাবায় খেলবে ভারত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ১১ জানুয়ারি ২০২১   আপডেট: ১০:৪৬, ১১ জানুয়ারি ২০২১
গ্যাবায় খেলবে ভারত

কেটে গেছে শঙ্কার মেঘ। অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতীয় ক্রিকেট দল চতুর্থ টেস্ট খেলবে ব্রিসবেনের গ্যাবায়। ১৫ জানুয়ারি গ্যাবায় ম্যাচটি শুরু হবে। একদিন আগে ভারত সেখানে পৌঁছবে। নিশ্চিত করেছে ইন্ডিয়া টুডে।  

ব্রিসবেনের কোয়ারেন্টাইন নীতিমালা নিয়ে বেশ আপত্তি ছিল ভারতীয় ক্রিকেট দলের। কোয়ারেন্টাইন জোরাজুরিতে ব্রিসবেনে সফর করতে আগ্রহী ছিল না ভারত। ভেন্যু পরিবর্তনের প্রস্তাবও দেয় দলটি।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) ক্রিকেট অস্ট্রেলিয়াকে একটি চিঠি পাঠায়। যেখানে কোয়ারেন্টাইন নীতিমালা শিথিল করার কথা বলা হয়। কিন্তু ব্রিসবেনের রাজ্য সরকার সেসব তয়োক্কা করেনি। ভারতীয় দল কোয়ারেন্টাইন নিয়ম মেনে ব্রিসবেনে সফর করবে।

সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী নিক হকলি সেন রেডিওকে বলেন, ‘আমি গতকাল (রোববার) রাতে বিসিসিআইয়ের সম্পাদকের ফোন পেয়েছি, তিনি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট দল ব্রিসবেন সফর করবে। পাশাপাশি সেখানে ৫০ শতাংশ দর্শক থাকবে।’

অস্ট্রেলিয়াতে পা দেওয়ার আগে দুবাইয়ে ১৪ দিন কোয়ারেন্টাইনে ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। অস্ট্রেলিয়াতে পৌঁছার পর আবার ১৪ দিন কোয়ান্টাইনে রাহানে, পূজারারা। প্রায় এক মাস তারা ছিলেন হোটেল বন্দী। অস্ট্রেলিয়া সফর শেষে তাই কোয়ারেন্টাইন করতে রাজি ছিল না দলটি।

এজন্য ব্রিসবেনের ভেন্যু পরিবর্তনের প্রস্তাব দেওয়া হয়েছিল।কিন্তু সফরকারীদের প্রস্তাব বিবেচনায় আনেনি ক্রিকেট অস্ট্রেলিয়া।

গ্যাবায় এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছে ভারত। পাঁচটি হেরেছে, একটি ড্র করেছে। এবার কী ভাগ্য পরিবর্তন হয় কিনা সেটাই দেখার। 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়