ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তিন ম্যাচ মাঠের বাইরে দিবালা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৯, ১১ জানুয়ারি ২০২১  
তিন ম্যাচ মাঠের বাইরে দিবালা

লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় সিরি আ’য় ইন্টার মিলানের বিপক্ষে ইতালিয়ান ডার্বিতে খেলা হচ্ছে না জুভেন্টাসের ফরোয়ার্ড পাউলো দিবালার। এছাড়া ইতালিয়ান কাপ ও সুপার কাপের ফাইনালেও দর্শক হয়ে থাকতে হচ্ছে তাকে।

জুভেন্টাস তাদের ওয়েবসাইটে আনুষ্ঠানিক বিবৃতিতে এই খবর নিশ্চিত করেছে। সোমবার তারা বলেছে, ‘আজ সকালে পাউলো দিবালার চোট নির্ণয় করা হয়েছে। তার বাঁ হাঁটুর লিগামেন্টের ক্ষতি হয়েছে। সেরে উঠতে সর্বোচ্চ ১৫ থেকে ২০ দিন লাগবে।’

গত রোববার সাসসুওলোর বিপক্ষে ৩-১ গোলে জুভেন্টাসের জয়ের ম্যাচে প্রথমার্ধে মাঠ ছাড়তে বাধ্য হন দিবালা। বিরতির তিন মিনিট আগে আর্জেন্টাইন ফরোয়ার্ড হাঁটুর ব্যথা পেলে তাকে উঠিয়ে নামানো হয় দেহান কুলুসেভস্কিকে।

এই মৌসুমে দিবালার এটি ছিল ১১তম সিরি আ ম্যাচ। করেছেন দুটি গোল। তার চোট পাওয়ার পর কোচ আন্দ্রে পিরলো জানান, ‘দিবালার হাঁটুর নিচের দিকে চোট লেগেছে।’

দিবালার আগে ম্যাচের শুরুতে চোটের কারণে মাঠ ছাড়েন জুভেন্টাসের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেন্নি। প্রতিপক্ষের পেনাল্টি প্রান্তে কারিকুরি করতে গিয়ে ইনজুরিতে পড়েন তিনি।

দিবালা ও ম্যাককেন্নিকে ছাড়া বুধবার ইতালিয়ান কাপের শেষ ষোলোতে জেনোয়াকে স্বাগত জানাবে জুভেন্টাস। আগামী রোববার ইন্টারের বিপক্ষে সিরি আ ম্যাচের পর নাপোলির বিপক্ষে ২০ জানুয়ারির সুপার কাপ ফাইনালেও তাদের পাবে না ওল্ড লেডিরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়