ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফিরেই মাঠের বাইরে বার্সার মিডফিল্ডার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ৫ ফেব্রুয়ারি ২০২১  
ফিরেই মাঠের বাইরে বার্সার মিডফিল্ডার

সার্জিও রবার্তো

ইনজুরি আর করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে জিতে জানুয়ারির শেষ দিন মাঠে ফিরেছিলেন সার্জি রবার্তো। দুই ম্যাচে কিছু সময় খেলে আবারও মাঠের বাইরে ছিটকে গেলেন বার্সেলোনার মিডফিল্ডার। গ্রানাডার বিপক্ষে বুধবার ৮ গোলের নাটকীয় ম্যাচ জিতে কোপা দেল রের সেমিফাইনালে ওঠার দিনে চোট পেয়েছেন তিনি।

বার্সা নিশ্চিত করেছে, ঊরুর চোট নিয়ে আরেক দফা মাঠের বাইরে ছিটকে গেলেন রবার্তো। বহু গুণসম্পন্ন এই মিডফিল্ডারের চলতি মৌসুম কেটেছে হতাশার। নভেম্বরে আতলেতিকো মাদ্রিদের কাছে হারের ম্যাচে পাওয়া হ্যামস্ট্রিং চোট ১৮ ম্যাচে খেলতে দেয়নি তাকে। এমনকি টানা ২৯ দিন আক্রান্ত ছিলেন করোনায়, যা শনাক্ত হয় ডিসেম্বরে।

গত ৩১ জানুয়ারি অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ৬৭ মিনিটে মিরালেম পিজানিচের বদলি হয়ে মাঠে নামেন রবার্তো। আর দুই মাসেরও বেশি সময় পর প্রথমবার একাদশে জায়গা পান বার্সার কোয়ার্টার ফাইনালে। তবে ২৮ বছর বয়সী মিডফিল্ডার খেলতে পেরেছেন ৫৭ মিনিট। চোটে সার্জিনো দেস্তকে জায়গা করে দিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

বার্সেলোনা এক বিবৃতি দিয়েছে রবার্তোর সবশেষ অবস্থা নিয়ে, ‘বৃহস্পতিবার করা পরীক্ষায় সার্জি রবার্তোর ডান ঊরুতে চোট ধরা পড়েছে। সুস্থ না হওয়া পর্যন্ত তার ফেরা সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।’

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে বার্সার চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর প্রথম লেগে তার থাকা হচ্ছে না নিশ্চিত। আগামী ১৬ ফেব্রুয়ারি হবে ম্যাচটি। দুই ক্লাবের সবশেষ দেখায় নায়ক ছিলেন রবার্তো, ৪-০ গোলে প্রথম লেগ হারের পর তার ৯৫তম মিনিটের গোলে দুই লেগের অগ্রগামিতায় ৬-৫ এ জেতে কাতালানরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়