ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অস্ত্রোপচারের পর সেরে উঠছেন উডস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
অস্ত্রোপচারের পর সেরে উঠছেন উডস

মঙ্গলবার সকালে মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হন গলফ লিজেন্ড টাইগার উডস। তাতে প্রাণহানির আশঙ্কা না থাকলেও পায়ে গুরুতর আঘাত লাগে তার। তবে জ্ঞান হারাননি তিনি। অস্ত্রোপচারের পর এখন সেরে ওঠার পথে। বুধবার সকালে তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক বিবৃতি দিয়ে এই খবর জানানো হয়।

ওই বিবৃতিতে আরও জানানো হয়, লস অ্যাঞ্জেলসে ঘটে যাওয়া ওই দুর্ঘটনার পর চিকিৎসায় সাড়া দিচ্ছেন উডস এবং হাসপাতাল রুমে সুস্থ হয়ে উঠছেন তিনি। ৪৫ বছর বয়সী এই তারকা গলফার মঙ্গলবার স্থানীয় সময় সোয়া সাতটার দিকে নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। দ্রুত গতিতে ছুটতে থাকা গাড়ি হঠাৎ করে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গড়াগড়ি খেয়ে রাস্তার পাশে পড়ে যায়।

উদ্ধারকর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে দেখেন তখনও গাড়ির চালকের আসনে বসে আছেন উডস। লস অ্যাঞ্জেলসের কাউন্টি শেরিফের ডেপুটি কার্লোস গঞ্জালেস জানান, তিনি গিয়ে দেখেন সিটবেল্ট পরা এই গলফার নিজের চেষ্টায় গাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু তার পা আটকে ছিল ক্ষতিগ্রস্ত গাড়ির সঙ্গে। সজ্ঞানে তিনি জানান, তার নাম উডস। পরে কুড়াল দিয়ে উইন্ডশিল্ড ভেঙে তাকে উদ্ধার করেন উদ্ধারকর্মীরা।

মারাত্মক আহত উডসকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হলেও পরে তার অবস্থা স্থিতিশীল ছিল। কেবল দুটি পায়ে গুরুতর আঘাত লাগে ১৫টি মেজর জয়ী এই আমেরিকান গলফারের। অস্ত্রোপচার করার পর এখন সুস্থ হয়ে উঠছেন তিনি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়