ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আয়ারল্যান্ড উলভসকে গুঁড়িয়ে দিলেন তানভির-সাইফ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:২১, ২৬ ফেব্রুয়ারি ২০২১
আয়ারল্যান্ড উলভসকে গুঁড়িয়ে দিলেন তানভির-সাইফ

চার দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ ইমার্জিং দলের স্পিন জাদুতে নাকানি-চুবানি খেলো আয়ারল্যান্ড উলভস। প্রথম দিন মাত্র দুই সেশনে তাদের প্রথম ইনিংস গুটিয়ে গেছে ১৫১ রানে, তাদের ৭ উইকেটই নিয়েছেন দুই স্পিনার তানভির ইসলাম ও অধিনায়ক সাইফ হাসান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে আয়ারল্যান্ডের দলটি। ১৯ রান করা জেমস ম্যাককলামকে এলবিডাব্লিউ করে ৩৪ রানের উদ্বোধনী জুটি ভাঙেন তানভির। এই ধাক্কা সামলে উঠতে অনেক সময় লেগেছে সফরকারীদের। ৬২ রানের মধ্যে চার উইকেট হারায় আইরিশরা।

পঞ্চম উইকেটে কার্টিস ক্যাম্ফারকে নিয়ে ৪৯ রানের জুটিতে প্রতিরোধ গড়েছিলেন লোরকান টাকার। এই জুটি ভাঙেন সাইফ। টাকারকে ২০ রানে রিশাদ হোসেনের ক্যাচ বানান। ডানহাতি এই স্পিনারের কাছেই উইকেট হারান ইনিংস সেরা পারফরম্যান্স করা ক্যাম্ফার (৩৮)।

আর উঠে দাঁড়াতে পারেনি উলভস। ৪০ রানের ব্যবধানে শেষ ৬ উইকেট হারায় তারা। তানভির ২৩ ওভার বল করেছেন, মেডেন ওভার ৮টি। ৫৫ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন এই বাঁহাতি স্পিনার। সাইফ ৭ ওভারে ১৫ রান দিয়ে পান ২ উইকেট। পেসার এবাদত হোসেনও সমান সংখ্যক উইকেট নেন। প্রতিপক্ষের আরেকটি উইকেট খালেদ আহমেদের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়