ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘কোনো খবর’ নেই রামোসের কাছে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১২ মার্চ ২০২১   আপডেট: ১৪:২০, ১২ মার্চ ২০২১
‘কোনো খবর’ নেই রামোসের কাছে

রিয়াল মাদ্রিদের সঙ্গে বর্তমান চুক্তি শেষ হতে বাকি তিন মাসের একটু বেশি। স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে ১৬ বছরের সম্পর্ক চুকিয়ে ফেলবেন নাকি আরও কয়েক মৌসুম থেকে যাবেন, তা এখনও জানা নেই সার্জিও রামোসের। চুক্তি নবায়ন নিয়ে ‘কোনও খবর’ নেই তার কাছে।

আগামী ৩০ জুনের মধ্যে রামোসের চুক্তি নবায়ন না হলে ফ্রি ট্রান্সফারে অন্য কোনও ঠিকানা খুঁজতে হবে রামোসকে। গুঞ্জন উঠছে, তার ঠাঁই হতে পারে প্যারিস সেন্ত জার্মেইতে। যদিও এসবের কোনও সত্যতা পাওয়া যায়নি।

ছয় মাসে প্রথমবার নিজের ভবিষ্যৎ নিয়ে প্রকাশ্যে কথা বললেন রামোস। তিনি বললেন, ‘কিছু বলতে পারলে ভালো লাগতো, কিন্তু নতুন কিছুই নেই। আমি এখন কেবল ইনজুরি থেকে মাঠে ফেরার চিন্তা করছি এবং মৌসুম শেষ করতে চাই। চুক্তি নবায়নের ব্যাপারে কোনও খবর নেই।’

কোনও খবর পেলে সঙ্গে সঙ্গে সবাইকে জানিয়ে দেবেন রামোস, ‘আমি কথা দিচ্ছি, যদি কিছু হয় তাহলে আমিই সবার আগে তা জানাবো। কিন্তু এখন আমি চিন্তাভাবনামুক্ত। চিন্তাটা শুধুই আবার খেলা নিয়ে।’

হাঁটুর অস্ত্রোপচারের পর গত মাস থেকে অনুপস্থিত রামোস। বুধবার করেছেন অনুশীলন। আগামী সপ্তাহে আতালান্তার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগে দেখা যেতে পারে ৩৪ বছর বয়সী ডিফেন্ডারকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়