ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জন্মদিনে সাকিবকে শিশিরের শুভেচ্ছা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২৪ মার্চ ২০২১   আপডেট: ০৭:৪০, ২৫ মার্চ ২০২১
জন্মদিনে সাকিবকে শিশিরের শুভেচ্ছা

অন্যরকম জন্মদিন কাটালেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার ছিল তার ৩৪তম জন্মদিন। এদিন স্ত্রী ও তিন সন্তানের পাশে না থেকে প্রিয় মাঠ মিরপুরে ব্যাটিং করতে দেখা গেছে তাকে। তবে সুদূর যুক্তরাষ্ট্র থেকে তাকে শুভেচ্ছা জানালেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শিশির তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রিয় স্বামীকে শুভেচ্ছা জানান, ‘আমার প্রিয় স্বামী, আমার জানামতে সবচেয়ে শক্তিশালী মানুষ তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সফলতা ও বিজয়ী হতে শেষ দিন পর্যন্ত কত যুদ্ধ তোমাকে করতে হবে তা কোনও ব্যাপার নয়। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার পাশে থাকবো। একসঙ্গে আমরা শক্তিশালী। আলহামদুলিল্লাহ।’

দুই মেয়ের পর গত সপ্তাহে সাকিবের ঘর আলো করে আসে তাদের প্রথম ছেলে। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউ জিল্যান্ড সফর থেকে ছুটি নেন বাঁহাতি অলরাউন্ডার। আর আইপিএল খেলতে শ্রীলঙ্কা সিরিজ থেকেও সরে দাঁড়ান তিনি। আগামী মাসে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের প্রস্তুতি নিতেই মিরপুরে ব্যাটিং করতে দেখা গেলো সাকিবকে।

জন্মদিনের সকাল সাকিব কাটান প্রিয় মাঠ, প্রিয় জায়গায়। প্রথম প্রহরে বাসায় কেক কেটেছেন। সঙ্গে ছিলেন বোন জান্নাতুল ফেরদৌস রিতু।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে কুচকির ইনজুরি নিয়ে গত মাসে সাকিব মাঠের বাইরে যান। দীর্ঘদিন পর ব্যাট নিয়ে সাকিব নামলেন ২২ গজে। অনুশীলনে তার ব্যাটিংয়ে ছিল না জড়তা। থ্রোয়ার বুলবুলের বলগুলো খেলছিলেন সিদ্ধহস্তে। স্ট্রোক খেলার দিকে বেশি নজর ছিল তার। টাইমিং মেলাতে সময় নিয়েছিলেন। এরপর সব পিচার পারফেক্ট। জন্মদিনে একেবারেই অন্যরকম দিন কাটলো সাকিবের।

আরও খবর...

* জন্মদিনে শুরু সাকিবের ‘আইপিএল’ প্রস্তুতি

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়