ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছুরি কাঁচির নিচে যাচ্ছেন আর্চার, অনিশ্চিত আইপিএলে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ২৭ মার্চ ২০২১  
ছুরি কাঁচির নিচে যাচ্ছেন আর্চার, অনিশ্চিত আইপিএলে

আগামী সপ্তাহে ডানহাতে অস্ত্রোপচার করাবেন ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার। পাশাপাশি ডানহাতের কনুইয়ে আরেকটি ইনজেকশন নিয়েছেন তিনি। 

ইনজুরিতে পড়া এ পেসারের এপ্রিলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সম্ভাবনা সামান্য। ডানহাতের কনুইয়ের চোটে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ না খেলে দেশে ফেরেন আর্চার। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের মাঝেই কনুইয়ে ব্যথা পেয়েছিলেন। চোট নিয়ে টি-টোয়েন্টি সিরিজ চালিয়ে যান তিনি। তবে তার পারফরম্যান্সের সূচক নিচের দিকে নামতে থাকে। এজন্য ওয়ানডেতে তাকে না খেলানোর সিদ্ধান্ত নেয় ইসিবি।

দেশে পাঠিয়ে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখে ইসিবির মেডিকেল বিভাগ। ইসিবি শনিবার এক বিবৃতিতে বলেছে, ‘তার কনুইয়ের দীর্ঘ সুফল পাওয়ার জন্য একটি অস্ত্রোপচার প্রয়োজন। আগামী সপ্তাহে তার অস্ত্রোপচার করানো হবে। ’ 

আর্চারকে নিয়ে বেশ সচেতন ও যত্নশীল ইসিবি। দ্রুতগতির এ পেসারও নিজ থেকেও বেশ সচেতন। ইনজুরির কারণে আইপিএল থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তার দল রাজস্থান আরও সময় চেয়েছে। পাশাপাশি বিশ্বকাপজয়ী এ পেসার সাফ জানিয়ে দিয়েছেন, এ বছর দুইটি লক্ষ্য তার। একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। আরেকটি অ্যাশেজ। 

 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়