ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মেসিকে রাখার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো: কোমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ৫ এপ্রিল ২০২১   আপডেট: ১০:৪৪, ৫ এপ্রিল ২০২১
মেসিকে রাখার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো: কোমান

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার অনেক কিছু পরিবর্তন হয়েছে। এসেছেন নতুন সভাপতি। তবে এখনো অনিশ্চিত লিওনেল মেসির থাকা না থাকা। কাতালান ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করবেন নাকি মেসি পাড়ি জমাবেন নতুন ঠিকানায় তা নিয়ে এখনো ধোঁয়াশায়।

ন্যু ক্যাম্পে মেসির থাকা নিয়ে প্রায়ই প্রশ্নের মুখোমুখি হতে হয় ক্লাব কর্তা হতে শুরু করে কোচ রোনাল্ড কোমানের। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। লা লিগায় রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে ম্যাচের আগে কোমান জানালেন, মেসিকে রাখার জন্য তারা সর্বোচ্চ চেষ্টাটাই করবেন।

তিনি বলেন, 'মেসি যাতে বার্সেলোনায় থাকে এ জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টাই করবো। কিন্তু এই ঘোষণা আসতে পারে আগামী মৌসুমে। এখন আমাদের মনোযোগ দিতে হবে আগামীকালের (সোমবার রাতের) খেলার দিকে।'

সোমবার বাংলাদেশ সময় রাত ১টায় রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে মুখোমুখি হবে বার্সা। লিগ শিরোপার জন্য এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। কাল রাতে সেভিয়ার বিপক্ষে শীর্ষে থাকা অ্যাটলেটিকো হারায় জমে উঠেছে পয়েন্ট টেবিলের লড়াই। সমান ম্যাচ খেলে মাত্র ৪ পয়েন্ট পিছিয়ে আছে বার্সা। ২৯ ম্যাচে অ্যাটলেটিকোর পয়েন্ট ৬৬ আর বার্সার ৬২। আজ জিতলেই ব্যবধান কমে আসবে ১ পয়েন্টে।

অ্যাটলেটিকো থেকে ১ পয়েন্ট কম থাকলেও জিতলে বার্সা ছাড়িয়ে যাবে প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে। ২৯ ম্যাচ খেলে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে জিনেদন জিদানের দল। তাই বার্সা কোচের মনযোগ আপাতত খেলার দিকেই।

 

  

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়