Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

টস জিতে ব্যাটিংয়ে রোহিতের মুম্বাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ২১:০৬, ১৭ এপ্রিল ২০২১
টস জিতে ব্যাটিংয়ে রোহিতের মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের নবম ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্স। দুই ম্যাচ খেলে একটিতে জিতেছে আর একটিতে হেরেছে মুম্বাই; আর সমান ম্যাচ খেলে একটিতেও জেতেনি হায়দরাবাদ।

শনিবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ রাত ৮টায়। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।  

প্রতিযোগিতার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম ম্যাচ হারলেও জিতেছে দ্বিতীয়টি। সেটাও ছিল অনেক কষ্টার্জিত জয়। নিজেদের ম্যাচ কলকাতা নাইট রাইডার্স উপহার দিয়েছিল মুম্বাইকে। তাতে জয়ের খাতা খুলে মুম্বাই। এখন পর্যন্ত জয় না পাওয়া ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদের জন্য ম্যাচটি অত্যন্ত চ্যালেঞ্জিং। আজ না জিতলে লড়াইয়ে পিছিয়ে যাবে ফ্র্যাঞ্চাইজিটি।

আইপিএলে হায়দরাবাদ ও মুম্বাইয়ের যাত্রা হয় প্রায় একরকম ভাবে। হায়দরাবাদ ২০১৪, ২০১৬ এবং ২০২০ সালে টানা দুই হারে আইপিএল শুরু করেছিল। ২০১৬ সালে তারা হয়েছিল চ্যাম্পিয়ন। ২০২০ সালে খেলেছিল প্লেঅফ, তৃতীয় স্থানে থেকে শেষ করেছিল প্রতিযোগিতা।

এ ম্যাচে বেশ কিছু রেকর্ড হাতছানি দিচ্ছে দুই দলের খেলোয়াড়কে। আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে ৫০ হাফ সেঞ্চুরির রেকর্ড গড়ার অপেক্ষায় ডেভিড ওয়ার্নার। আজ মুম্বাইয়ের বিপক্ষে হাফ সেঞ্চুরি পেলেই এ কীর্তি গড়বেন হায়দরাবাদের অধিনায়ক। মুম্বাইয়ের হার্ডহিটার পোলার্ড এ ম্যাচে দুটি ছক্কা হাঁকালে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে ২০০ ছক্কার ক্লাবে ঢুকবেন। এছাড়া মুম্বাইয়ের ব্যাটনম্যান ইশান কিশান তার ক্যারিয়ারের ১০০তম ম্যাচ খেলতে নামবেন। 

মুম্বাই ইন্ডিয়ানস একাদশ:

রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, অ্যাডাম মিলনে, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ:

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), জনি বেয়ারস্টো, মনিশ পান্ডে, বিজয় শঙ্কর, বিরাট সিং, আব্দুল সামাদ, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, মুজিব উর রহমান, খলিল আহমেদ।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়