Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

প্রথম ওভারেই উইকেট মোস্তাফিজের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ২০:৪৩, ১৯ এপ্রিল ২০২১
প্রথম ওভারেই উইকেট মোস্তাফিজের

দুর্দান্ত বোলিংয়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে প্রথম ওভারেই উইকেট পেলেন রাজস্থান রয়্যালসের মোস্তাফিজুর রহমান। ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে ফেরান তিনি।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আগের ম্যাচে ২৯ রানে ২ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। ১৪৭ রানে থামাতে দলের দ্বিতীয় সেরা বোলিং ছিল তার। টানা তৃতীয় ম্যাচে একাদশে ডাক পেয়ে প্রথম ওভারেই বাজিমাত কাটার মাস্টারের।

বাংলাদেশের এই বাঁহাতি পেসার চতুর্থ ওভারে বল হাতে নেন। প্রথম বলেই ফাফ দু প্লেসির প্যাড কাঁপান, এলবিডাব্লিউর আবেদন করে সাড়া পাননি। সিঙ্গেল নেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। দ্বিতীয় বল অল্পের জন্য রুতুরাজের স্টাম্প ভাঙেনি। তার তৃতীয় বলে নন স্ট্রাইক এন্ডে রান নিতে গিয়ে আউট হওয়া থেকে একটুর জন্য রক্ষা পান এই ওপেনার। পরের বলটি ছিল স্লোয়ার, দ্বিধান্বিত হয়ে শেষ পর্যন্ত সিঙ্গেল নেন দু প্লেসি। পঞ্চম বলে পুল করতে গিয়ে রুতুরাজ মিড অনে শিবম দুবেকে ক্যাচ দেন।

২৫ রানের উদ্বোধনী জুটি ভাঙেন মোস্তাফিজ। ওই ওভারে মাত্র তিন রান দেন তিনি। রুতুরাজ ১৩ বলে ১০ রানে তার শিকার।

রাজস্থানের মুখোমুখি লড়াইয়ে ১৪-৯ ব্যবধানে এগিয়ে চেন্নাই। যদিও গত আসরে সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচই হেরেছে তারা। এবার দুই দলই প্রথম ম্যাচ হেরে শুরু করেছে। তবে দ্বিতীয় ম্যাচে দিল্লি ও পাঞ্জাব কিংসের বিপক্ষে জিতেছে রাজস্থান ও চেন্নাই। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন মোস্তাফিজরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়