ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দুবে-তেওয়াতিয়া ঝড়ে কোহলিদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে রাজস্থান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ২২:২৫, ২২ এপ্রিল ২০২১
দুবে-তেওয়াতিয়া ঝড়ে কোহলিদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে রাজস্থান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও রাজস্থান রয়্যালস। এই ম্যাচেও রাজস্থান নেমেছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে। টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুতে ধস নামে রাজস্থানের ব্যাটিংয়ে; সেই ধাক্কা সামলে দুবে-তেওয়াতিয়া ঝড়ে কোহলিদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে মোস্তাফিজদের দল।   

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে খেলাটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ৮টায়। আগে ব্যাটিং করে ৯ উইকেট হারিয়ে ১৭৭ রান করে মোস্তাফিজদের দল। সর্বোচ্চ ৩২ বলে ৪৬ রান করেন শিবাম দুবে। এ ছাড়া ২৩ বলে ৪৬ করেন রাহুল তেওয়াতিয়া।

ব্যাটিং করতে নেমে ৪৩ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে রাজস্থান। প্রথম ৪ ব্যাটসম্যানের মধ্যে অধিনায়ক সাঞ্জু স্যামসন ১৮ বলে ২১ রান করে। এরপর খেলার হাল ধরেন শিভাম দুবে ও রিয়ান পরাগ। দুজনে পঞ্চম উইকেটের জুটিতে ৩৯ বলে ৬৩ রান করে দলকে বিপদমুক্ত। পরাগ ১৬ বলে ২৫ করে আউট হলে ভাঙে এই জুটি। পরাগের পরেই দুবে আউট হন। তিনি ৫ চার ও ২ ছয়ে ৩২ বলে করেন ৪৬ রান।  

দুজন সাজঘরে ফিরলেও ঝড় থামেনি। এবার নতুন ব্যাটসম্যান রাহুল তেওয়াতিয়া ক্রিজে এসেই খেলতে থাকেন  দুর্দান্ত। সঙ্গে ছিলেন ক্রিস মরিস। তেওয়াতিয়া ২৩ বলে ৪০ রান করেন। মরিস বেশিদূর যেতে পারেননি। তার ব্যাট থেকে আসে ৭ বলে ১০।

বেঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ৩ উইকেট করে নেন মোহাম্মদ সিরাজ ও হারশাল প্যাটেল। ৪ ওভারে মাত্র ২৭ রান দিয়ে উইকেটগুলো নেন সিরাজ।  

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়