ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পৃথ্বীর হাফ সেঞ্চুরিতে দিল্লির ১৫৯ রান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ২৫ এপ্রিল ২০২১   আপডেট: ২১:৫৮, ২৫ এপ্রিল ২০২১
পৃথ্বীর হাফ সেঞ্চুরিতে দিল্লির ১৫৯ রান

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আইপিএলে নিজেদের পঞ্চম ম্যাচে চ্যালেঞ্জিং স্কোর করেছে দিল্লি ক্যাপিটালস। গতবারের রানার্সআপদের ৪ উইকেটে ১৫৯ রানের সংগ্রহে পৃথ্বী শ সবচেয়ে বড় অবদান রেখেছেন। এই ওপেনার হাফ সেঞ্চুরি করেন।

চেন্নাইয়ের চেপুকে এমএ চিদম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ঋষভ পান্ত। তার এই সিদ্ধান্তের প্রতিদান দিয়েছেন পৃথ্বী ও শিখর ধাওয়ান। সেঞ্চুরির পথে ছুটছিল এই জুটি। কিন্তু ১১তম ওভারে রশিদ খানের দ্বিতীয় বলে ধাওয়ানের ইনিংসের সমাপ্তি ঘটে। ৮৪ রানের উদ্বোধনী জুটিতে তিনি করেন ২৮ রান।

পরের ওভারে রান আউট হন পৃথ্বী। ৩৫ বলে হাফ সেঞ্চুরি করার পর আর চার বল টিকে ছিলেন উইকেটে। তার ৫৩ রানের ইনিংসে ছিল ৭ চার ও ১ ছয়। এরপর পান্তের সঙ্গে স্টিভেন স্মিথের অর্ধশত রানের জুটিতে সন্তোষজনক স্কোরের পথে এগোয় দিল্লি। ৫৮ রানের এই জুটি ভাঙে পান্তের (৩৭) বিদায়ে। ১৯তম ওভারে আরও একটি উইকেট হারায় তারা। সিদ্ধার্থ কৌলের দ্বিতীয় শিকার হন শিমরন হেটমায়ার (১)।

শেষ ওভারে স্মিথের একটি চার ও ছক্কায় ১৪ রান তোলে দিল্লি। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ২৫ বলে ৩৪ রান করে অপরাজিত ছিলেন। অন্য প্রান্তে মার্কাস স্টয়নিস করেন ২ রান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়