Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

দিল্লিতে ‘ছোট সুরক্ষা বলয়ের’ মধ্যে উইলিয়ামসনরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ৭ মে ২০২১   আপডেট: ০৯:৩৬, ৭ মে ২০২১
দিল্লিতে ‘ছোট সুরক্ষা বলয়ের’ মধ্যে উইলিয়ামসনরা

আইপিএল স্থগিতের পর বিদেশি ক্রিকেটারদের বড় ‍চিন্তা ছিল কীভাবে তারা বাড়ি ফিরবেন! সব শঙ্কা পেছনে ফেলে দেশে ফিরে গেছেন অনেকে। কিন্তু নিউ জিল্যান্ডের কয়েকজন ক্রিকেটার এখনও দিল্লিতে রয়ে গেছেন। শুক্রবার (৭ মে) নিউ জিল্যান্ড ক্রিকেট নিশ্চিত করেছে, দুটি টেস্ট ও চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে আগামী ১১ মে ভারত থেকে সরাসরি ইংল্যান্ড যাবেন তারা।

ভারতে থেকে যাওয়া খেলোয়াড়দের মধ্যে রয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন, কাইল জেমিসন ও মিচেল স্যান্টনার এবং ফিজিও টমি সিমসেক। করোনার সংক্রমণ থেকে ক্রিকেটারদের নিরাপদে রাখতে দিল্লিতে নিজস্ব ব্যবস্থাপনায় একটি ছোট জৈব সুরক্ষা বলয় তৈরি করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

বোর্ড এক বিবৃতিতে এই তথ্য জানায়, ‘আইপিএলে খেলা নিউ জিল্যান্ডের টেস্ট দলের সদস্যরা ১১ মে ভারত থেকে যুক্তরাজ্যে রওনা হবেন। উইলিয়ামসন, জেমিসন ও স্যান্টনারের সঙ্গে ফিজিও টমি সিমসেক দিল্লিতে একটি নিরাপদ ছোট বলয়ের মধ্যে থাকবেন।’

নিউ জিল্যান্ড ক্রিকেট আরও নিশ্চিত করেছে, পেসার ট্রেন্ট বোল্ট অল্প সময় পরিবারের সঙ্গে কাটাতে শনিবার দেশে ফিরছেন। জুনের শুরুতে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। হয়তো স্বাগতিকদের বিপক্ষে দ্বিতীয় টেস্টে দেখা যেতে পারে তাকে। এছাড়া নিউ জিল্যান্ডের প্রশিক্ষক ক্রিস ডোনাল্ডসনও টেস্ট দলের সঙ্গে পুনরায় যোগ দেওয়ার আগে পরিবারকে সময় দিতে দেশে ফিরছেন। এই আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে ছিলেন তিনি।

নিউ জিল্যান্ড থেকে টেস্ট দল ইংল্যান্ডে রওনা হবে ১৬ ও ১৭ মে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়