Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

রিয়াল-অ্যাটলেটিকো পয়েন্ট হারাবে, আশা কোমানের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১২ মে ২০২১   আপডেট: ১৫:২১, ১২ মে ২০২১
রিয়াল-অ্যাটলেটিকো পয়েন্ট হারাবে, আশা কোমানের

লা লিগার জমজমাট লড়াইয়ে বার্সেলোনা ছিল ওপরের দিকেই। কিন্তু শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পর মঙ্গলবার রাতে লেভান্তের বিপক্ষে ড্র করে যেনো তারা নিজেরাই নিজেদের বাড়া ভাতে ছাই দিয়েছে।

প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে ৩ গোল খেয়ে ড্র নিয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি। লেভান্তের মাঠে এমন দুঃস্বপ্নের রাতের পর বার্সা কোচ রোনাল্ড কোমান এখন তাকিয়ে অন্যের হারের দিকে।

বার্সা টানা দুই ম্যাচে সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি। শেষ দুটি খেলা সেল্টা ভিগো ও এইবারের বিপক্ষে। শিরোপার উৎসব করতে হলে এই দুই ম্যাচে জয়ের সঙ্গে অ্যাটলেটিকো-রিয়ালের ফলের দিকেও পাখির চোখ রাখতে হবে কাতালানদের।

রিয়াল-অ্যাটলেটিকোর ফলের কথা বলে কোমান বলেন, 'আমাদের লক্ষ্য ছিল শেষ ৩টি ম্যাচ জয়। আশা করি তারা পয়েন্ট হারাবে। কিন্তু এখন এটা কঠিন।'

লা লিগায় ৩৫ ম্যাচে ২৩ জয়ে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে অ্যাটলেটিকো। ১  ম্যাচ বেশি খেলে সমান জয়ে ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সা। অন্যদিকে ৩৫ ম্যাচ  খেলে ২২ জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৫।

পরবর্তী মৌসুমে ঘুরে দাঁড়ানোর কথা বলে কোমান বলেন, 'কোচদের সর্বদা প্রশ্নের মুখে পড়তে হয়। আমি বুঝতে পেরেছি দ্বিতীয়ার্ধের পর এখানে অনেক প্রশ্ন রয়েছে। আমরা হতাশ ও এই ঘটনায় বিস্মিত। আমাদের ঘুরে দাঁড়াতে হবে এবং প্রস্তুত হতে হবে।'

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়