ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বার্সেলোনায় আগুয়েরো-গার্সিয়ার পর এমারসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ২ জুন ২০২১  
বার্সেলোনায় আগুয়েরো-গার্সিয়ার পর এমারসন

দলবদলের বাজারে সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে বার্সেলোনা। তিন দিনে তৃতীয় চুক্তি সেরে ফেললো তারা। ম্যানসিটি থেকে স্ট্রাইকার সার্জিও আগুয়েরো ও সেন্টার ব্যাক এরিক গার্সিয়ার পর এমারসন রয়্যালকে এনেছে কাতালান জায়ান্টরা।

ব্রাজিলিয়ান রাইট ব্যাককে ২০২৪ সাল পর্যন্ত রিয়াল বেতিস থেকে চুক্তি করেছে বার্সেলোনা। ২০১৯ সালে বেতিসের সঙ্গে যৌথভাবে তারা এমারসনকে কিনে নিয়েছিল। ২২ বছর বয়সী এই ফুটবলার দুই বছর ধরে আন্দালুসিয়ান ক্লাবটিতে ধারে খেলছেন। এবার ৯০ লাখ ইউরোতে একেবারে নিজেদের করে নিলো বার্সা।

সাও পাওলোতে জন্ম নেওয়া এমারসন এবার ব্রাজিলের কোপা আমেরিকা দলেও আছেন। ২০১৬ সালে স্বদেশী ক্লাব পন্তে প্রেতার হয়ে ফুটবল ক্যারিয়ার শুরু তার। পরে অ্যাটলেটিকো মিনেইরোতে যোগ দেন। মৌসুমের মাঝপথে ২০১৯ সালে ব্রাজিলয়ান ক্লাব থেকে ধারে তার লা লিগা ক্যারিয়ার শুরু হয় বেতিসের সঙ্গে। তাকে যৌথভাবে কিনে নেয় বার্সেলোনাও।

এমারসনকে রেখে দিতে চেয়েছিল বেতিস। কিন্তু আর্থিক সংকটের কারণে তারা ব্যর্থ হয়েছে। সুযোগটি কাজে লাগিয়ে তাকে নিয়ে এলো বার্সা তাদের রক্ষণের শক্তি বাড়াতে। একাদশে জায়গা পেতে এমারসনকে লড়তে হবে যুক্তরাষ্ট্রের জাতীয় দলের খেলোয়াড় সার্জিনো ডেস্টকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়