Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৭ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

বিকেএসপিতে গাজী গ্রুপ-খেলাঘরের জয়

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ১১ জুন ২০২১   আপডেট: ১৯:৫১, ১১ জুন ২০২১
বিকেএসপিতে গাজী গ্রুপ-খেলাঘরের জয়

ঢাকা লিগে সপ্তম রাউন্ডের ভিন্ন ম্যাচে জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও খেলাঘর কল্যাণ সমিতি। দুটি ম্যাচের ফলাফল হয়েছে বৃষ্টি আইনে।

শুক্রবার (১১ জুন) বিকেএসপির ৩ নাম্বার মাঠে গাজী গ্রুপ মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়নের। টস হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান করে গাজী।

ওপেনিংয়ে নেমে ব্যাট হাতে ঝড় তোলেন মাহেদী হাসান। তিনি ২১ বলে ৪৭ রান করে ৬টি চার ও ৩টি চারের মারে। এ ছাড়া ইয়াসির আলী ৩৯ বলে ৪৭ রান করেন। ২১ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন আরিফুল হক। ব্রাদার্সের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন আলাউদ্দিন বাবু।

১৭৪ রানের বিশাল টার্গেটে খেলতে নেমে শুরু থেকে ব্রাদার্স ব্যাটিং বিপর্যয়ে পড়ে। ১১ ওভার ২ বল খেলার পর আসে বৃষ্টি। ততক্ষণে ব্রাদার্স মাত্র ৫ উইকেট হারিয়ে ৮৫ রান করে। খেলা আর মাঠে না গড়ানোতে বৃষ্টি আইনে ১৫ রানে জেতে গাজী।

গাজীর হয়ে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন মাহেদী হাসান। তিনি ৩ ওভারে ১৬ রান দিয়ে নেন ৩ উইকেট। মাহেদী ২ ওভারে ১৫ রান দিয়ে নেন ১ উইকেট। তার হাতে ওঠে ম্যাচসেরার পুরষ্কার।

অন্য ম্যাচে বিকেএসপির ৪ নাম্বার মাঠে পারটেক্স মুখোমুখি হয় খেলাঘরের। টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে পারটেক্স। সর্বোচ্চ ২৮ রান আসে রাজিবুল ইসলামের ব্যাট থেকে।  টার্গেট খেলতে নেমে দ্রুত রান তোলে খেলাঘর। এ জন্য বৃষ্টি আইনে শেষ পর্যন্ত শেষ হাসি হাসে খেলাঘর।

১০৭ রানের টার্গেটে খেলতে নেমে ৭ ওভারে ২ উইকেট হারিয়ে খেলাঘর ৫০ রান তোলার পর আসে বৃষ্টি। এরপর খেলা মাঠে না গড়ানোয় ১৫ রানে জেতে খেলাঘর। ১৫ বলে সর্বোচ্চ ২৭ রান করেন ইমতিয়াজ হোসেন। ১০ বলে ১২ রান করে মিরাজ ও ১৪ বলে ৬ রান করে জহুরুল ইসলাম অপরাজিত ছিলেন।

বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট নেন মিরাজ। এ ছাড়া ব্যাট হাতে অপরাজিত থাকায় ম্যাচসেরার পুরষ্কার ওঠে মিরাজের হাতে।

৭ রাউন্ড শেষে ৮ পয়েন্ট নিয়ে গাজীর অবস্থান ৬ নম্বরে। অন্যদিকে খেলাঘর সমান রাউন্ড শেষে সমান পয়েন্ট নিয়ে রানরেটে পিছিয়ে থাকায় ৭ নম্বরে অবস্থান করছে। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়