Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

রেলিগেশন ম্যাচে আইসিসি প্যানেলের আম্পায়ার চেয়ে আবেদন রূপগঞ্জের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ১৮ জুন ২০২১  
রেলিগেশন ম্যাচে আইসিসি প্যানেলের আম্পায়ার চেয়ে আবেদন রূপগঞ্জের

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরে রেলিগশনে পড়েছে লিজেন্ডস অব রূপগঞ্জসহ ৩টি দল। ১১ রাউন্ড শেষে মাত্র ৩টি জয়ে দলটির পয়েন্ট মাত্র ৭। কাল থেকে শুরু হওয়া রেলিগেশন লিগে ম্যাচ পরিচালনার জন্য  আইসিসি প্যানেলের আম্পায়ার চেয়ে সিসিডিএম চেয়ারম্যান বরাবর আবেদন করেছে রূপগঞ্জ।

রেলিগেশন লিগের খেলাগুলো হবে বিকেএসপিতে। তবে রূপগঞ্জ আইসিসি প্যানেলের আম্পায়ার ছাড়াও খেলা শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেওয়ার জন্য আবেদন করে। ক্লাবের কোআর্ডিনেটর মুহাম্মদ মাজহারুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে এই আবেদন করা হয়।

চিঠিতে বলা হয়,  ‘আপনার নিকট বিনীত অনুরোধ আগামী ২১/৬/২০২১ইং তারিখে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোন খেলা না থাকায় রেলিগেশন লিগের ২০/৬/২০২১ইং অনুষ্ঠিতব্য লিজেন্ডস অব রূপগঞ্জ ও ওল্ড ডিওএইচএস-এর মধ্যকার খেলাটি বিশেষ গুরুত্বপূর্ণ বিধায় ম্যাচটি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে- তৃতীয় আম্পায়ারের সাহায্যে রিভিউ সুবিধাসহ আইসিসির প্যানেলভুক্ত আম্পায়ার ও ম্যাচ রেফারি নিয়োগ করে খেলা পরিচালনা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।’

বিকেএসপির তিন নাম্বার মাঠে রেলিগেশন লিগের প্রথম ম্যাচে ১৯ জুন মাঠে নামবে রূপগঞ্জ। একদিন বাদে ২১ জুন ওল্ডডিএইচএসের বিপক্ষে একই মাঠে খেলবেন নাইম-সাব্বিররা। এই ম্যাচ সরিয়ে মিরপুরে দেওয়ার আবেদন করেছে তারা। এ দিন মিরপুরে সুপারলিগের কোনো ম্যাচ নেই।

প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলে রূপগঞ্জের চিঠিতে আরও বলা হয়, ‘উল্লিখিত বিষয়ে আপনার সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণার্থে জানাচ্ছি যে, লিজেন্ডস অব রূপগঞ্জ প্রতিবছর বিপুল অর্থ বিনিয়োগ করে ভালো ফলাফল অর্জন করার লক্ষ্যে ক্রিকেট দল গঠন করে। তারই ধারাবাহিকতায় গত বছর চ্যাম্পিয়ন দলের সহিত সমান সংখ্যক পয়েন্ট অর্জন করেও নেট রান রেট পার্থক্য বিবেচনায় আমরা রানার আপ হওয়ার গৌরব অর্জন করি। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে ২০১৯-২০ মৌসুমে ভালো দল গঠন করে মাঠ পর্যায়ে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়ারদের পারফরম্যান্স ব্যর্থতায় দলটি রেলিগেশন লিগে অংশগ্রহণ করছে।’

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়