ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আবারও আর্মব্র্যান্ডের ওপর রাগ ঝারলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২৮ জুন ২০২১  
আবারও আর্মব্র্যান্ডের ওপর রাগ ঝারলেন রোনালদো

মাঠ থেকে বের হওয়ার সময় আর্মব্র্যান্ডে লাথি দেন রোনালদো

ইউরোর ইতিহাসে প্রথমবার কোয়ার্টার ফাইনালের আগেই বিদায় নিলো পর্তুগাল। শেষ হলো ক্রিস্টিয়ানো রোনালদোর শিরোপা ধরে রাখার অভিযাত্রা। বেলজিয়ামের কাছে শেষ ষোলোতে ১-০ গোলে হারের পর ধরে আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি। হতাশার ছাপ চোখেমুখে ছিল স্পষ্ট। তার বহিঃপ্রকাশ করলেন অধিনায়কের আর্মব্র্যান্ড ছুড়ে তাতে লাথি দিয়ে।

সেভিয়েতে গ্যালারির এক দর্শকের ক্যামেরায় ধরা পড়েছে রোনালদোর এই হতাশার খণ্ডচিত্র। ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড মাঠ থেকে বের হওয়ার সময় খালি পানির বোতলে লাথি মারেন। কয়েক পা হেঁটে সামনে ফেলে দেন আর্মব্র্যান্ড, তারপর লাথি। মাটিতে পড়া আর্মব্র্যান্ড তুলে নিয়ে রোনালদোকে সান্ত্বনা দিতে দেখা গেছে এক সাপোর্ট স্টাফকে। তার সঙ্গে কথা বলার সময়ও হাত উঁচিয়ে ক্ষোভ প্রকাশ করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ম্যাচ শেষের বাঁশি বাজার পর মাঠেই বেলজিয়ান গোলরক্ষক থিবো কোর্তোয়ার কাছে নিজের অনুভূতি প্রকাশ করেন রোনালদো। সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থকে তিনি বলেন, ‘সৌভাগ্যবান, না? (বল) আজ ভেতরে যেতে চাচ্ছিল না।’

হতাশ হয়ে রোনালদোর আর্মব্র্যান্ডের ওপর ক্ষোভ ঝারার ঘটনা এটাই প্রথম নয়। গত মার্চে বিশ্বকাপ বাছাইয়ে সার্বিয়ার বিপক্ষে শেষ দিকে তার শট গোললাইন পার হলেও রেফারি গোল না দেওয়ায় মাঠ থেকে উঠে যান তিনি এবং আর্মব্র্যান্ড ছুড়ে ফেলে দেন। ‘বৈধ গোল’ না দেওয়ায় রেফারি ড্যানি মাক্কেলি রোনালদো ও পর্তুগালের কাছে পরে ক্ষমা চান। আর ওই আর্মব্র্যান্ড এক মাঠ কর্মী নিলামে তোলেন এবং সেই অর্থ জটিল রোগে আক্রান্ত এক শিশুর চিকিৎসায় ব্যয় হবে জানান।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়