ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ডি ব্রুইনাকে নিয়ে স্বস্তি, শঙ্কা হ্যাজার্ডকে নিয়ে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ২ জুলাই ২০২১   আপডেট: ১৪:৫৭, ২ জুলাই ২০২১
ডি ব্রুইনাকে নিয়ে স্বস্তি, শঙ্কা হ্যাজার্ডকে নিয়ে

কেভিন ডি ব্রুইনাকে নিয়ে স্বস্তির খবর পাওয়া গেলেও অ্যাডেন হ্যাজার্ডকে নিয়ে এখনো শঙ্কা। বেলজিয়ামের মাঝ মাঠের এই দুই প্রাণভোমরা ভুগছেন ইনজুরিতে। তাই ইউরো চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে ইতালির বিপক্ষে পাওয়া না পাওয়া নিয়ে জেগেছে শঙ্কা।

কোচ রবার্তো মার্টিনিজ নিশ্চিত করতে পারেননি তাদের খেলা নিয়ে। জানিয়েছিলেন শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন এই দুই প্লে-মেকারের জন্য। তবে স্কাই স্পোর্টসের সাংবাদিক অ্যাঞ্জেলো ম্যাঙ্গিয়ান্টে বেলজিয়ান ভক্তদের জন্য ডি ব্রুইনাকে নিয়ে দিয়েছেন দারুণ খবর।

নিজের ভ্যারিফায়েড টুইটার অ্যাকাউন্টে ম্যাঙ্গিয়ান্টে জানিয়েছেন ব্রুইনা ইতালির বিপক্ষে খেলবেন শুরু থেকেই। তবে হ্যাজার্ডকে নিয়ে কিছু জানানি তিনি। তাই এখনো রিয়াল মাদ্রিদ তারকাকে নিয়ে এখনো রয়েছে  শঙ্কা।

পর্তুগালের বিপক্ষে লিগামেন্টের ইনজুরিতে দ্বিতীয়ার্ধের ৩ মিনিট না যেতেই উঠে যান ডি ব্রুইনা; আর ম্যাচ শেষের ৩ মিনিট আগে মাঠ ছাড়েন অ্যাডেন হ্যাজার্ড।

শুক্রবার (২ জুলাই) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় মিউনিখের অ্যালিয়ানজ অ্যারেনায় মুখোমুখি লড়াইয়ে নামবে বেলজিয়াম-ইতালি। খেলাটি সরাসরি দেখা যাবে সনি টেন টু-তে। যে কোনো এক দলকে বিদায় নিতে হবে কোয়ার্টার ফাইনালে ওঠার স্মৃতি নিয়েই।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়