ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কোক ও বিয়ারের বোতল নিয়ে বোনুচ্চি বললেন-সব পান করবো’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ১২ জুলাই ২০২১   আপডেট: ১৯:৩৯, ১২ জুলাই ২০২১
কোক ও বিয়ারের বোতল নিয়ে বোনুচ্চি বললেন-সব পান করবো’

সংবাদ সম্মেলনে কোকের বোতল সরিয়ে পানি পান করার আহ্বান জানিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো ইউরোর মঞ্চ শুরুতেই জমিয়ে দিয়েছিলেন। রোনালদোর পরপরই পল পগবা সংবাদ সম্মেলন থেকে সরিয়ে রাখেন বিয়ারের বোতল। ইউরো মাঠে গড়ানোর সঙ্গে সঙ্গে এ দুই কাণ্ড বেশ আলোচিত হয়েছিল। 

৫১ ম্যাচ শেষে ইউরোর পর্দা নামলো রোববার। শেষদিন আবার সেই সংবাদ সম্মেলনে কোক ও বিয়ারের বোতল নাটক। এবার অবশ্য কেউ বোতল সরিয়ে রাখেননি। ইতালির শিরোপার নায়ক লিওনার্দো বোনুচ্চি কোক ও বিয়ার একসঙ্গে পান করে জানালেন, সব পান করবো।’

ইংল্যান্ডকে টাইব্রেকারে হারানোর পর সংবাদ সম্মেলনে আসেন ইতালির জয়ের নায়ক বোনুচ্চি। গলায় মেডেল, একহাতে ইউরোর ট্রফি ও আরেক হাতে কোক ও বিয়ারের বোতল। টেবিলে ট্রফি রেখে চেয়ারে বসে বোনুচ্চি বিয়ারের বোতলে চুমুক দিয়ে বলেন, ‘আজ কী আমি এটার প্রাপ্য নই?’ 

এরপর কোকের বোতলের মুখ খুলে চুমুক দিয়ে বলেন, ‘আজ আমি সব পান করবো।’ এরপর প্রশ্ন গ্রহণের সঙ্গে সঙ্গে আরও দুইবার বিয়ার ও কোকের বোতলে চুমুক দেন তিনি। জানা গেছে, সংবাদ সম্মেলনের পুরোটা সময় কোক ও বিয়ার পান করেন বোনুচ্চি।   

ক্রিস্টিয়ানো রোনালদোর ইউরোর মিশন শুরু হয় হাঙ্গেরির বুদাপিস্টে। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কোচ ফার্নান্দো সান্তোসকে নিয়ে হাজির হন পর্তুগালের অধিনায়ক। মঞ্চে গিয়ে দেখেন টেবিলের ওপর দুইটি কোকা কোলার ও একটি পানির বোতল রাখা। কোকা কোলার বোতল সরিয়ে দিয়ে পানির বোতল রেখে দেন। পানির বোতল হাতে নিয়ে রোনালদোর বার্তা, ‘পানি খান!’ তার এমন কাণ্ড দেখে সবাই অবাক। 

পরদিন ফ্রান্স ও জার্মানি মুখোমুখি হয়। ১-০ গোলে জয় পায় ফ্রান্স। ম্যাচ সেরার পুরস্কার নিয়ে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন বিশ্বকাপজয়ী এ ফুটবলার। সেখানে বসা মাত্র দেখেন টেবিলের ওপর দুইটি কোকা কোলা, একটি হ্যানিকেন বিয়ার ও একটি পানির বোতল রাখা। এদিক-সেদিক চোখ ঘুরিয়ে টেবিল থেকে হ্যানিকেনের বোতল সরিয়ে মাটিতে রাখেন পগবা। 

রোনালদোর সেই কাণ্ডে শেয়ারবাজারে কোকাকোলার নেতিবাচক প্রভাব পড়েছিল। মাত্র আধঘণ্টার মধ্যে কোকাকোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার কমে যায়। এবার বোনুচ্চির কাণ্ডে নিশ্চয়ই লাভবান হবেন প্রতিষ্ঠানটি।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়