Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে সংশয় নেই: বিসিবি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৩ জুলাই ২০২১   আপডেট: ০৮:০৯, ২৪ জুলাই ২০২১
অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে সংশয় নেই: বিসিবি

একজন সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়েছে। দুই দলের চলমান ওয়ানডে সিরিজটির ভবিষ্যৎ এখন শঙ্কায়। শুধু তাই নয় এই সিরিজ পরবর্তী অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরও কিছুটা সংশয়ে।

এমন খবর প্রকাশ করেছে অস্ট্রেলিয়ার কয়েকটি গণমাধ্যম। তবে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন এই সফর নিয়ে কোনো সংশয় নেই, উড়িয়ে দিয়েছেন অনিশ্চয়তা।

রাইজিংবিডিকে মুঠোফোনে নিজাম উদ্দিন বলেন, 'ক্রিকেট অস্ট্রেলিয়া সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। গতকাল আমরা সূচিও প্রকাশ করেছি। আমাদের সফর নিয়ে কোন সংশয় নেই। আমাদের বিশ্বাস ওরা আসবে। এটা এমন না যে আমাদের এখানকার  বায়োবাবল নিয়ে ওদের আপত্তি বা এখানকার কিছু নিয়ে ওরা ভীত। ওয়েস্ট ইন্ডিজে একজনের কোভিড পজিটিভ হয়েছে তাতে আমাদের সংশয় হবার কিছু নেই। আমাদের বিশ্বাস আমাদের জৈব সুরক্ষা বলয় বেশ কড়াকড়ি। আমাদের এখানে খেলা নিরাপদ।  বিসিবি মনে করছে৷ পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী সফর এগিয়ে যাবে। '

পাঁচ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামী ২৯ জুলাই বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তিনদিন কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে নামবে অজিরা। দুই দলের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ আগস্ট। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

ঢাকা/রিয়াদ/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়