ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ভারতের দলে পাঁচ নেট বোলার!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ২৮ জুলাই ২০২১  
দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ভারতের দলে পাঁচ নেট বোলার!

করোনাভাইরাসের ছোবলে বিপর্যস্ত শ্রীলঙ্কায় অবস্থানরত ভারতীয় ক্যাম্প। একদিন পিছিয়ে বুধবার (২৮ জুলাই) শুরু হতে যাওয়া দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য দল গোছাতে হিমশিম খাচ্ছে সফরকারীরা। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এই পরিস্থিতিতে পাঁচ নেট বোলারকে দলে যুক্ত করেছে।

ভারতীয় ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, ইশান পোরেল, সন্দীপ ওয়ারিয়ের, আর্শদীপ সিং, সাই কিশোরে, সিমারজীত সিংকে দলে নেওয়া হয়েছে নিয়মিত খেলোয়াড় হিসেবে। তাদের সবাইকে নেট বোলার হিসেবে শ্রীলঙ্কায় নিয়ে যাওয়া হয়েছিল।

দলের আট খেলোয়াড় করোনায় আক্রান্ত ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে যাওয়ায় এই কঠিন সিদ্ধান্ত নিতে হলো বোর্ডকে। তাদের শেষ করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেও এই ম্যাচে খেলার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। নেতৃত্ব দিতে দেখা যাবে না শিখর ধাওয়ানকে।

সব মিলিয়ে নিয়মিত দলের ৯ খেলোয়াড়কে নিয়ে শঙ্কা রয়েছে। আর এই ঘাটতি কমাতে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে এমন সিদ্ধান্তকে যৌক্তিক মনে করছে বোর্ড। সফরকারী দলের এক কর্মকর্তা বলেছেন, ‘অতিরিক্ত খেলোয়াড় নেওয়ার সিদ্ধান্তটা বিজ্ঞতার পরিচয় ছিল। এই খেলোয়াড়রাই এখন দলকে উদ্ধার করবে।’

সিরিজে ১-০ তে এগিয়ে থেকে বাংলাদেশ সময় আজ রাত সাড়ে আটটায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে ভারত।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়