ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শ্রীলঙ্কা সফরে ওয়ানডেতে নেই দ. আফ্রিকার ৩ গুরুত্বপূর্ণ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৭, ১২ আগস্ট ২০২১  
শ্রীলঙ্কা সফরে ওয়ানডেতে নেই দ. আফ্রিকার ৩ গুরুত্বপূর্ণ ক্রিকেটার

আসছে সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে তাদের মাটিতে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। আইসিসি সুপার লিগের অধীনে থাকা ওয়ানডে সিরিজে কুইন্টন ডি কক, ডেভিড মিলার ও লুঙ্গি এনগিডির মতো গুরুত্বপূর্ণ তিন ক্রিকেটারকে দলে পাচ্ছে না প্রোটিয়ারা।

বৃহস্পতিবার (১২ আগস্ট) এই দুই সিরিজের দল ঘোষণা করে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। বিশ্রামে আছেন ডি কক, চোট থেকে ফিরে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন মিলার আর ব্যক্তিগত কারণে নেই এনগিডি। তবে তিনজনই আছেন টি-টোয়েন্টি দলে।

এ ছাড়া টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন আন্দিলে ফেলুকওয়ায়োকে। সিরিজের তিনটি ম্যাচ হবে আগামী ২, ৪ ও ৭ সেপ্টেম্বর।  ১০, ১২ ও ১৪ সেপ্টেম্বর হবে টি-টোয়েন্টি সিরিজ।

দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), জুনিয়র ডালা, বিউরান হেনড্রিকস, রিজা হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, জর্জ লিন্ডা, ইয়ানেমান মালান, কেশভ মহারাজ, এইডেন মারকরাম, ভিয়ান মুল্ডার, আনরিক নরকিয়া, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রসি ফন ডার ডুসেন, কাইল ভেরেইনা, লিজাড উইলিয়ামস।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বিয়ন ফোরটান, বিউরান হেনড্রিকস, রিজা হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, জর্জ লিন্ডা, কেশভ মহারাজ, সিসান্ডা মাগালা, এইডেন মারকরাম। ডেভিড মিলার, ভিয়ান মুল্ডার, লুঙ্গি এনগিডি, আনরিক নরকিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডান ডাসেন, লিজাড উইলিয়ামস। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়