ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ম্যানইউতে ফেরার সিদ্ধান্তকে সেরা বললেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ১২ সেপ্টেম্বর ২০২১  
ম্যানইউতে ফেরার সিদ্ধান্তকে সেরা বললেন রোনালদো

অনেক পথ পেরিয়ে সফল ফুটবলার হিসেবে প্রতিষ্ঠিত হয়ে ক্রিস্টিয়ানো রোনালদো ফিরলেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ১২ বছরে প্রথমবার রেড ডেভিলদের জার্সি গায়ে দিয়েই করেছেন দুটি গোল। ২০১৩ সালে শেষবার প্রিমিয়ার লিগ জেতা দলটি ৪ ম্যাচ পরই উঠে গেছে পয়েন্ট টেবিলের শীর্ষে। পুরোনো ক্লাবকে সাফল্য এনে দেওয়ার ক্ষুধা আরও উজ্জীবিত করছে রোনালদোকে। বললেন, ওল্ড ট্র্যাফোর্ডে ফেরাই তার নেওয়া সেরা সিদ্ধান্ত।

নিউ ক্যাসেলের বিপক্ষে লিগ ম্যাচে দ্বিতীয় অভিষেকের দিনে উজ্জ্বল রোনালদো। করেছেন দুটি গোল। এমন রাজকীয় সূচনায় ২০১৭ সালে লিগ কাপের পর দলকে প্রথম ট্রফি এনে দিতে বদ্ধপরিকর তিনি।

৩৬ বছর বয়সী রোনালদো ট্রান্সফার উইন্ডোর শেষ দিন জুভেন্টাসকে বিদায় বলেন। তখনও সবার ধারণা ছিল ম্যানচেস্টার সিটিতে ফিরছেন তিনি। সবাইকে হতবাক করে দিয়ে কয়েক ঘণ্টার আলোচনায় তাকে নিয়ে নেয় ম্যানইউ, যেখানে তিনটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন।

বিশ্ব ফুটবলে সর্বোচ্চ আন্তর্জাতিক গোলের মালিকের মতে, এটাই তার নেওয়া সেরা সিদ্ধান্ত। টেলিফুটকে দেওয়া সাক্ষাৎকারে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা বললেন, ‘আমি যত সিদ্ধান্ত নিয়েছি তার মধ্যে এটাই সেরা। এটাই সঠিক সময় ছিল। আমি ইতিহাস তৈরি করতে চাই, সেরা ফল ও ট্রফি জিততে আমি ম্যানচেস্টারকে সহায়তা করব।’

এখন রোনালদোকে নিয়ে ম্যানইউর পরবর্তী নজর চ্যাম্পিয়নস লিগে। আগামী মঙ্গলবার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সুইস দল ইয়াং বয়েস। চ্যাম্পিয়নস লিগে ১৩৫ গোল নিয়ে সর্বকালের শীর্ষ গোলদাতা সংখ্যাটা এবার কোথায় নিয়ে ঠেকান, সেটাই দেখার অপেক্ষা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়