Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

দাবার পঞ্চম রাউন্ডে জয় পেয়েছেন কাজল হাজরা ও খোকন সিকদার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১৫ সেপ্টেম্বর ২০২১  
দাবার পঞ্চম রাউন্ডে জয় পেয়েছেন কাজল হাজরা ও খোকন সিকদার

‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ দাবা প্রতিযোগিতার পঞ্চম রাউন্ড আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে। বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত দাবা প্রতিযোগিতায় এই রাউন্ডে জয় পেয়েছেন কাজল হাজরা ও খোকন সিকদার। কাজল হাজরা হারিয়েছেন গোলাম বারী ইউনুসকে। আর খোকন সিকদার হারিয়েছেন নবী উল ইসলাম নয়নকে।

খেলা হচ্ছে পয়েন্টের ভিত্তিতে। সবাই সবার সঙ্গে মোকাবিলা শেষে জয়ের ভিত্তিতে সর্বোচ্চ পয়েন্টধারী চ্যাম্পিয়ন হবেন।

বুধবার পর্যন্ত খোকন সিকদার পাঁচ রাউন্ডের পাঁচটিই জিতে ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন। ও নবী উল ইসলাম নয়ন ও কাজল হাজরা ৪ পয়েন্ট নিয়ে যৌথভাবে দ্বিতীয় স্থানে আছেন। আর গোলাম বারী ইউনুস ৩ পয়েন্ট নিয়ে আছেন তৃতীয় স্থানে। আর দেলোয়ার হোসেন বাদল ২ পয়েন্ট নিয়ে আছেন চতুর্থ স্থানে। 

পঞ্চম রাউন্ডে আরও ছয়জন খেলবেন। এই রাউন্ড শেষ সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হবে।    

‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ এর ইতোমধ্যে নারীদের লুডু ইভেন্ট শেষ হয়েছে। চলছে পুরুষদের দাবা ইভেন্ট। এরপর পর্যায়ক্রমে অন্যান্য ইভেন্টগুলো অনুষ্ঠিত হবে।

এবারের আয়োজনে ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শ্যুটিং, লুডু (মহিলা) ডিসিপ্লিন রয়েছে।

ওয়ালটন- বিপিজেএ ক্রীড়া উৎসবের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়