Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

রোনালদো ম্যানইউতে ফেরায় ফার্গুসনের স্বস্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ১৫ সেপ্টেম্বর ২০২১  
রোনালদো ম্যানইউতে ফেরায় ফার্গুসনের স্বস্তি

ম্যানচেস্টার ইউনাইটেড ভক্তরা ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বিতীয় অভিষেক দেখার অপেক্ষায় ছিলেন বহু বছর। তাদের হতাশ করেননি পর্তুগিজ ফরোয়ার্ড। এই গ্রীষ্মের দলবদলের শেষ দিনে ওল্ড ট্র্যাফোর্ডে পাড়ি জমান। অথচ শেষ মিনিট পর্যন্ত জানা গিয়েছিল, তাদের নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এমনটা হলে কেউ মেনে নিতে পারতেন না, এমনকি ক্লাবটির কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনও। শেষ পর্যন্ত তার সাবেক শিষ্য ইউনাইটেডে ফেরায় স্বস্তির নিশ্বাস ফেলেছেন ক্লাবটির ডাগআউটে ২৭ বছর পার করা স্কটিশ কোচ।

শোনা গেছে, রোনালদোর ম্যানইউতে আসার পেছনে ফার্গুসনের ভূমিকা অনেক। এই কথা বলেছেন পর্তুগিজ ফরোয়ার্ড নিজে। কিংবদন্তিতুল্য এই কোচ যে তাকে কতটা ভালোবাসেন সেটা বোঝা গেছে ৩৬ বছর বয়সী ফরোয়ার্ডের দ্বিতীয় অভিষেকের দিনে। নিউ ক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে দারুণ জয়ের দিনে তার জোড়া গোলেই উচ্ছ্বাসে ভেসেছেন ৭৯ বছর বয়সী সাবেক এই কোচ। কিন্তু সিআরসেভেন ক্লাবে যুক্ত হওয়ার পর থেকে তার মুখ থেকে এ প্রসঙ্গে কোনো কথা শোনা যায়নি।

অবশেষে ফার্গুসন কথা বললেন রোনালদোর ফেরা নিয়ে। সহজ সরল স্বীকারোক্তিতে জানালেন, ম্যানসিটির হয়ে রোনালদো খেললে তা হজম করতে পারতেন না। সেরকম কিছু না হওয়ায় স্বস্তি তার মনজুড়ে। ফার্গুসন বললেন, ‘এটা অবশ্যই উত্তেজনায় পূর্ণ (মুহূর্ত) এবং অবশ্যই স্বস্তিরও। অনেক স্বস্তি পেয়েছি কারণ আমি তাকে ম্যানসিটির হয়ে খেলার কথা কল্পনাতেও আনতে পারি না। আমি মনে করি না কেউ তা পারত।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়