ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হেরে লিগ কাপ থেকে রোনালদোহীন ম্যানইউর বিদায়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২৩ সেপ্টেম্বর ২০২১  
হেরে লিগ কাপ থেকে রোনালদোহীন ম্যানইউর বিদায়

আরেকটি ধীর শুরুর আক্ষেপ। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে কদিন আগেই শেষ মুহূর্তের গোলে ২-১ এ জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগের ওই জয়র পর বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে আবারও দুই দল মুখোমুখি। ক্রিস্টিয়ানো রোনালদোহীন দলটি লিগ কাপের তৃতীয় রাউন্ডে ১-০ গোলে হেরে বিদায় নিলো।

ঠাসা সূচির কারণে রোনালদো ছাড়াও মিডফিল্ডার পল পগবা ও ডিফেন্ডার রাফায়েল ভারানের মতো তারকারা ছিলেন না। ব্রুনো ফের্নান্দেস ছিলেন বেঞ্চে। এই সুযোগে ম্যানইউর তুলনায় ওয়েস্ট হ্যাম শুরুটা ভালো করে। রায়ান ফ্রেডেরিক্সের নিচু ক্রস থেকে ৯ মিনিটে অতিথিদের এগিয়ে দেন উইঙ্গার মানুয়েল লানজিনি।

গত রোববার এই দলটির বিপক্ষে দুটি পেনাল্টি আপিল করে প্রত্যাখ্যাত হন রোনালদো। একইভাবে এদিন হতাশ হতে হলো জেসি লিনগার্ডকে, তার দাবি ১১ মিনিটে ১৮ গজ বক্সের ভেতরে তার জার্সি টেনে ধরে তাকে ফেলে দেন মার্ক নোবেল।

উলা গুনার সুলশারের দল সমতা ফেরানোর সুযোগ পেয়েছিল, যখন ম্যাসন গ্রিনউড শুধু গোলরক্ষককে পান। কিন্তু আলফোন্সে আরিওলা পা দিয়ে শট রুখে দেন। শেষ দিকে ম্যানইউ সমতা ফেরানোর গোল পেতে হন্যে হয়ে ওঠে। এই সুযোগে প্রথমে উইঙ্গার আন্দ্রি ইয়ারমোলেঙ্কো ব্যবধান বাড়াতে পারেননি। তার বাঁ পায়ের শট পোস্টে লাগে।

এ নিয়ে তিন ম্যাচে দ্বিতীয় হার দেখল ম্যানইউ। চ্যাম্পিয়নস লিগে ইয়াং বয়েসের কাছে হারে তারা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়