ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাহমুদউল্লাহকে নিয়েই নামছে বাংলাদেশ

মাসকাট থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ২১:৩৩, ১৬ অক্টোবর ২০২১
মাহমুদউল্লাহকে নিয়েই নামছে বাংলাদেশ

পিঠের পুরোনো ব্যাথার কারণে বিশ্বকাপের দুইটি প্রস্তুতি ম্যাচ খেলতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। ছিলেন না নিজেদের আয়োজনে প্রস্তুতি ম্যাচেও। অনুশীলনও করছিলেন বেশ সতর্কে। 

রোববার বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা শুরু হচ্ছে। প্রথম ম্যাচে প্রতিপক্ষ স্কটল্যান্ড। শুরু থেকেই মাহমুদউল্লাহ থাকবেন কিনা তা নিয়ে ছিল শঙ্কা। উৎকন্ঠায় ছিলেন সমর্থকরা। একে তো পারফরম্যান্স ভালো হচ্ছে না, উল্টো মাহমুদউল্লাহর অনুপস্থিতি। দুইয়ে মিলিয়ে কঠিন পরিস্থিতি তৈরি হয়। 

তবে মাঠে নামার ২৪ ঘণ্টা আগে ভালো খবর শোনালেন জাতীয় দলের অধিনায়ক। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে হাজির হয়ে মাহমুদউল্লাহ বলেছেন, ‘আমি অনেকটুকু সেরে উঠেছি। ৯-১০ মাস আগের ইনজুরি এখানে আসার পর হঠাৎ করে সমস্যা সৃষ্টি করে। এজন্য প্রস্তুতি ম্যাচ দুইটি খেলতে পারিনি। এখন ভালো উন্নতি করেছি। আশা করি আগামী ম্যাচে খেলতে পারব।’ ওমানের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।

মাহমুদউল্লাহ দীর্ঘদিন পিঠের চোট বয়ে বেড়াচ্ছেন। ব্যাটিংয়ে তেমন সমস্যা না হলেও বোলিং ও ফিল্ডিংয়ে প্রবল ব্যথা অনুভব করেন তিনি। মাঝে দীর্ঘদিন বোলিং করেননি এ যন্ত্রণায়। এ সমস্যা থেকে সেরে উঠতে পর্যাপ্ত বিশ্রামই হচ্ছে একমাত্র উপায়। কিন্তু টানা খেলা থাকায় দীর্ঘ সময়ের জন্য বিশ্রাম পাওয়ায় মুশকিল।

ঢাকা/রিয়াদ/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়