ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রবাসীদের গর্জনে কাঁপছে আল আমিরাতের গ্যালারি

মাসকাট থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১৭ অক্টোবর ২০২১  
প্রবাসীদের গর্জনে কাঁপছে আল আমিরাতের গ্যালারি

স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েটজারের উইকেট ভেঙে দিলেন মোহাম্মদ সাইফউদ্দিন, সঙ্গে সঙ্গেই লাল সবুজের প্রবাসীদের গর্জনে কেঁপে ওঠে মাসকাটের আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডের গ্যালারি।

রোববার বাংলাদেশ সময় রাত ৮ টায় টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ফিল্ডিং করছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

ম্যাচের ঘণ্টা খানেক আগে থেকে ওমান জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসী বাংলাদেশিরা আসতে থাকেন স্টেডিয়ামে। আজ ছুটির দিন না হলেও ছুটি নিয়ে, কর্মস্থলের মালিকদের রাজি করিয়ে মাঠে এসেছেন তারা। শুধু বাংলাদেশকে সমর্থন করার জন্য।

আল আমিরাতের ছোট গ্যালারি। আসন সংখ্যা মাত্র ৩ হাজার। ছোট এই গ্যালারির পুরোটাই প্রবাসী বাংলাদেশিদের দখলে। সামনে-পেছনে কিংবা ডানে-বামে যেদিকেই চোখ যায় শুধু লাল সবুজের ঢেউ।

একদল তরুণ প্রবাসী, তারা দীর্ঘদিন ধরে থাকেন ওমানেই। বিশ্বকাপকে কেন্দ্র করে জার্সি আনিয়েছেন দেশ থেকে। তারা লাল সবুজের জার্সি পরেই মাতাচ্ছেন গ্যালারি। যারা জার্সি গায়ে দিতে পারেননি তাদের হাতে পতাকা, কারো গায়ে সবুজ কিংবা লাল রংয়ের জামা।

হঠাৎ করে তাকালে মনেই হবে না এটি সাড়ে তিন হাজার কিলোমিটার দূরে অবস্থিত স্টেডিয়ামের গ্যালারি, মনে হতে পারে বাংলাদেশরই কোনো স্টেডিয়াম। এভাবেই আল আমিরাতে রাজত্ব করছেন বাঙালিরা।

মাসকাট/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়