ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

মেসির নৈপূণ্যে পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৫, ২৮ নভেম্বর ২০২১  
মেসির নৈপূণ্যে পিএসজির জয়

ফ্রেঞ্চ লিগ ওয়ানডে রোববার পিছিয়ে পড়েও জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। তারা ৩-১ গোলে হারিয়েছে সেন্ত এতিয়েনকে। এই ম্যাচে লিওনেল মেসি গোল না পেলেও পিএসজির তিনটি গোলেই করেছেন অ্যাসিস্ট। অন্যদিকে এই ম্যাচে অভিষেক হয় সাবেক রিয়াল তারকা সার্জিও রামোসের। তার অভিষেক ম্যাচটি ফঁরাসি জায়ান্টরা জয় দিয়ে রাঙালো।

এতিয়েনের মাঠে ম্যাচের ২৫ মিনিটেই পিছিয়ে পড়ে পিএসজি। এ সময় সতীর্থের নেওয়া শট পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি দেন্নারুমার পায়ে লেগে সামনে চলে আসে। সেটাতে শট নিয়ে জালে জড়ান ডেনিস বোয়ানগা।

এগিয়ে যাওয়া এতিয়েন ৪৫ মিনিটে দশজনের দলে পরিণত হয়। এ সময় কালিয়ান এমবাপেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন টিমোথে। বাকি সময় দশজন নিয়েই খেলতে হয়।

দশজনের সুযোগ নিয়ে ম্যাচের প্রথমার্ধের যোগ করা সময়ে সমতা ফেরান পিএসজির মারকুইনহোস। মেসির নেওয়া ফ্রি কিক থেকে হেডে গোল করেন তিনি। ৭৯ মিনিটে মেসির সহায়তায় বক্সের মধ্য থেকে বাম পায়ের শটে জালে জড়ান অ্যাঙ্গেল ডি মারিয়া। তাতে এগিয়ে যায় পিএসজি। আর যোগ করা সময়ে মেসির সহায়তায় নিজের জোড়া গোল পূর্ণ করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন মারকুইনহোস।

অবশ্য জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েছেন নেইমার। ম্যাচের শেষ দিকে ইভান ম্যাকোর মারাত্মক এক স্লাইডিং ট্যাকেলে মারাত্মক চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি।

এই জয়ে ১৫ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকে স্তাদে রেনাইসের চেয়ে তারা এগিয়ে আছে ১২ পয়েন্টে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়