ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লিওঁর বিপক্ষে নেই মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৯ জানুয়ারি ২০২২  
লিওঁর বিপক্ষে নেই মেসি

লিগ ওয়ানে পার্ক অলিম্পিক লিওনাইসে লিওঁর মাঠে লিওনেল মেসিকে ছাড়া নামতে যাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই। গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হন আর্জেন্টাইন ফরোয়ার্ড এবং পুরোপুরি সুস্থ হলেও রোববার (৯ জানুয়ারি) রাতে লিওঁর বিপক্ষে তাকে খেলানো বড্ড তাড়াতাড়ি মনে করছে ক্লাব।

এছাড়া করোনায় আক্রান্ত অ্যাঞ্জেল ডি মারিয়া, হুলিয়ান ড্রাক্সলার, দানিলো পেরেইরা, জিয়ানলুইজি দোনারুম্মা ও লেইভিন কুরজাওয়াকেও এই ম্যাচে পিএসজি পাচ্ছে না। আলেক্সান্দ্রে লেটেল্লিয়ার ও নেইমার চোটের কারণে নেই।

শীতকালীন ছুটিতে মেসি আর্জেন্টিনায় যান এবং বড়দিনের উদযাপনে অংশ নেন। তারপরই করোনা পজিটিভ হন তিনি। ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড সঙ্গে সঙ্গে কোয়ারেন্টাইনে যান এবং দ্রুত সেরে ওঠেন। এই সপ্তাহের শুরুতে ফ্রান্সে ফিরে লিওঁর বিপক্ষে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছিলেন কোপা আমেরিকা জয়ী অধিনায়ক।

তবে পিএসজির ট্রেনিংয়ে মেসির একা অনুশীলন ইঙ্গিত দেয়, তিনি এই ম্যাচে থাকবেন না। হলোও সেটাই। শনিবার ক্লাব নিশ্চিত করে, বার্সেলোনার সাবেক তারকা পিএসজির স্কোয়াডে থাকবেন না। মাউরো ইকার্দিকে নিয়ে আক্রমণভাগে শুরু থেকে থাকবেন কিলিয়ান এমবাপ্পে।

কয়েকদিনের মধ্যে মেসি দলের সঙ্গে অনুশীলন শুরু করবেন। ব্রেস্টের বিপক্ষে আগামী সপ্তাহে পার্ক দে প্রিন্সেসে পরের ম্যাচে তাকে দেখার প্রত্যাশা করা হচ্ছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়