ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

বিপিএল উন্মাদনা এখন চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ২৬ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:১৯, ২৬ জানুয়ারি ২০২২
বিপিএল উন্মাদনা এখন চট্টগ্রামে

সাত সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হাজির চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বিপিএলের প্রথম দল হিসেবে চট্টগ্রামে গতকাল পা রেখে বুধবার অনুশীলন শুরু করে দেয় স্থানীয় দলটি। 

তিন ম্যাচে দুই জয় নিয়ে দারুণ ফর্মে আছে মেহেদী হাসান মিরাজের দল। এখানে তাদের সামনে কঠিন পরীক্ষা অপেক্ষা করছে। পাঁচদিনে তাদের খেলতে হবে চারটি ম্যাচ। ফলে শেষ চারে তারা কোয়ালিফাই করতে পারবে কি না তা নিশ্চিত হয়ে যাবে নিজেদের ঘরের মাঠেই। 

ঢাকার মতো চট্টগ্রামের আবহাওয়ায় গুমোট হয়ে ছিল সারাদিন। তবুও সকালে অনুশীলন করতে সমস্যা হয়নি আফিফ, শামীম, সাব্বিরদের। এই তিন ব্যাটসম্যানই বিগ হিটের অনুশীলন করেছেন দীর্ঘক্ষণ। বাকিরাও যার যার মতো করে নিজেদের ঝালিয়ে নিয়েছেন। 

চট্টগ্রামে আজ পা রেখেছে বাকি পাঁচ দল। মিনিস্টার ঢাকা, সিলেট সানরাইজার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিকেলে এবং ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স দুপুরে বন্দর নগরীতে পৌঁছে। 

কুমিল্লা ঢাকায় দুই ম্যাচের দুটি জিতে চট্টগ্রামে এসেছে। খুলনা দুই ম্যাচের একটিতে জিতেছে, একটিতে হেরেছে। ভালো অবস্থায় নেই সাকিবের বরিশাল। তিন ম্যাচে হেরেছে দুটিতে। জিতেছে একটি ম্যাচ।  

বৃহস্পতিবার সাগর পাড়ের স্টেডিয়ামে কুমিল্লা ছাড়া বাকি পাঁচ দলই অনুশীলন করবে। পরদিন থেকে শুরু হবে মাঠের লড়াই। চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে অংশ নেবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং খুলনা টাইগার্স। দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি।     

চট্টগ্রামের স্টেডিয়ামকে এবার একটু সাজানো গোছানো মনে হবে। গ্যালারির ভাঙা চেয়ারগুলো উঠিয়ে ঝকঝকে নতুন আসন বসানো হয়েছে। তবে সেসব গ্যালারি আপাতত বিসিবির আমন্ত্রিত অতিথি ও ফ্রাঞ্চাইজিদের জন্যই বরাদ্দ। সাধারণ দর্শকদের মাঠে প্রবেশের সুযোগ নেই। 

চট্টগ্রাম/রেজাউল/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়