ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

‘তোমাদের বিদায় বলা সবসময় কঠিন’, পরিবারকে নিয়ে ওয়ার্নারের পোস্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২৫ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৯:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২২
‘তোমাদের বিদায় বলা সবসময় কঠিন’, পরিবারকে নিয়ে ওয়ার্নারের পোস্ট

গত কয়েক মাস মাঠে নামলেও পরিবারের সঙ্গে ছিলেন। প্রায় তিন মাসের জন্য এবার স্ত্রী-মেয়েদের থেকে দূরে থাকতে হবে। পাকিস্তান সফরের পর আছে আইপিএল। কয়েক দিনের মধ্যে দেশ ছাড়বেন। পাকিস্তান রওনা দেওয়ার কয়েকদিন আগে স্ত্রী ক্যান্ডিস এবং তিন মেয়ে আইভি, ইন্ডি ও ইসলাকে উদ্দেশ্য করে আবেগঘন পোস্ট দিলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

ইনস্টাগ্রামে মেয়ে ও স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি কোলাজ করে পোস্ট দিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী তারকা।ক্যাপশনে লিখেছেন, ‘আমার মেয়েদের বিদায় বলা সবসময় কঠিন। গত কয়েক মাস ধরে আমরা অনেক মজা করেছিলাম। কিন্তু আবারো আমরা একসঙ্গে হওয়ার আগে কয়েক সপ্তাহের জন্য ক্রিকেটে ফেরার সময় এখন। আমি তোমাদের সবাইকে অনেক মিস করব ক্যান্ডিস।’

২৪ বছরে প্রথমবার পাকিস্তানে যাচ্ছে অস্ট্রেলিয়া। ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে হবে প্রথম টেস্ট। দুই দল তিন টেস্ট, তিন ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে। সফরটি শেষ হবে ৫ এপ্রিল। তারপরই আইপিএল খেলতে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে ভারতে যাবেন ওয়ার্নার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দীর্ঘ সময় খেলা ৩৬ বছর বয়সী ওপেনার এবারের আইপিএল খেলবেন দিল্লি ক্যাপিটালসের সঙ্গে।

জাতীয় দল মাঠে থাকায় আইপিএলে শুরুর দিকে কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। ২৯ মে হবে প্রতিযোগিতার ফাইনাল।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়