ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

ব্রাজিল জাতীয় দলে গার্দিওলা?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ৮ এপ্রিল ২০২২   আপডেট: ১৫:১১, ৮ এপ্রিল ২০২২
ব্রাজিল জাতীয় দলে গার্দিওলা?

ব্রাজিল জাতীয় দলের প্রধান কোচের প্রার্থী হিসেবে এগিয়ে পেপ গার্দিওলা, এমন রিপোর্ট শোরগোল ফেলেছে। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) সাবেক প্রধান রজারিও কাবোকলোর অন্যতম পছন্দ তিনি। আর সংস্থার বর্তমান প্রেসিডেন্ট এডলান্ডো রদ্রিগেজও বিদেশি কোচের বিরোধী নয়। কিন্তু সবই গুঞ্জন, এখন পর্যন্ত ম্যানসিটির কোচকে কোনো প্রস্তাবই দেওয়া হয়নি।

জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল নিশ্চিত করেছে, ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) তাদের জাতীয় দলের কোচ তিতের উত্তরসূরি হিসেবে গার্দিওলাকে কোনো প্রস্তাব দেয়নি। এই সপ্তাহে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানায়, সেলেসাও ম্যানসিটি কোচের সঙ্গে আলাপ করেছে এবং তিতের কাছ থেকে দায়িত্ব নিলে বছরে এক কোটি পাউন্ডও দিবে তাকে।

এই বছর কাতার বিশ্বকাপ শেষে তিতে পদত্যাগ করবেন। তবে তার জায়গায় কে আসছে সেই ব্যাপারে এখনো কিছুই ভাবেনি সিবিএফ। মানে গার্দিওলার সঙ্গে যোগাযোগ করার যে খবর, তা গুজব ছাড়া আর কিছু নয়।

প্রস্তাব পেয়ে গেলে গার্দিওলা কী করবেন, সেই প্রশ্ন শুনতেই স্প্যানিশ কোচের জবাব, ‘ব্রাজিলের খুব ভালো ব্রাজিলিয়ান কোচরা আছেন যাদের উচিত জাতীয় দলকে কোচিং করানো। তাদের অনেক ভালো ব্রাজিলিয়ান কোচ আছেন। বিতর্ক বন্ধ।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়