ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টিকিট কেলেঙ্কারিতে বার্সেলোনার লাভ ২৮ কোটি টাকা!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৬ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:২৫, ১৬ এপ্রিল ২০২২
টিকিট কেলেঙ্কারিতে বার্সেলোনার লাভ ২৮ কোটি টাকা!

উয়েফা ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে জার্মানির ক্লাব এইনট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের কাছে ঘরের মাঠে ফিরতি লেগে ৩-২ ব্যবধানে হার মানে বার্সেলোনা। দুই লেগ মিলিয়ে হারে ৪-৩ ব্যবধানে। ন্যু ক্যাম্পে ফ্রাঙ্কফুর্টের মাত্র ৫ হাজার দর্শক প্রবেশ করার কথা। কিন্তু বৃহস্পতিবার রাতে সেখানে জার্মান ক্লাবটির ৩০ হাজার দর্শক প্রবেশ করে। দর্শকদের সমর্থন পেয়ে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় জার্মানির ক্লাবটি। দ্বিতীয়ার্ধে আরও এক গোল করে ব্যবধান ৩-০ করে। বার্সেলোনা অতিরিক্ত সময়ে দুটি গোল শোধ দেয়।

কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেও পকেট ভারী হয়েছে কাতালান ক্লাবটির। শনিবার বার্সার ভাইস প্রেসিডেন্ট ইলিনা ফোর্ট জানিয়েছেন ফ্রাঙ্কফুর্টের সমর্থকদের কাছে টিকিট বিক্রি করে তাদের প্রায় ৩ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় ২৮ কোটি ২৫ লাখ টাকা) আয় হয়েছে।

তবে ৫ হাজারের জায়গায় ৩০ হাজার দর্শক প্রবেশের বিষয়টি নিয়ে তারা লজ্জিত, ‘আমাদের আসলে এসব বিষয়ে আরও সতর্ক থাকতে হবে। বৃহস্পতিবার রাতে ক্যাম্প ন্যুতে আমরা যে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি সেটার জন্য এখনো লজ্জিত হচ্ছি।’

ধারনা করা হচ্ছে জার্মানি থেকে স্পেনে আসা সমর্থকদের বার্সেলোনার সমর্থকরাও টিকিট পেতে সহায়তা করেছেন। অনেকে নিজেদের টিকিট ফ্রাঙ্কফুর্টের সমর্থকদের কাছে বিক্রি করে দিয়েছেন পানির দামে।

টিকিট বিক্রি করে দেওয়ার বিষয়টি বার্সার জন্য লজ্জার বলে জানিয়েছিলেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা, ‘এটা খুব লজ্জ্বার। একজন কিউলার হিসাবে লজ্জিতবোধ করছি, আর কখনো হতে পারে না। কী হয়েছে এ ব্যাপারে তথ্য আছে। এখন থেকে আরও কঠোর হতে হবে।’

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ