ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দুঃখিত রয়্যালস পরিবার: গুজরাটকে জিতিয়ে মিলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ২৫ মে ২০২২  
দুঃখিত রয়্যালস পরিবার: গুজরাটকে জিতিয়ে মিলার

গত দুই আসরে রাজস্থান রয়্যালস পরিবারের অংশ ছিলেন ডেভিড মিলার। মঙ্গলবার তার ব্যাটেই প্রথম কোয়ালিফায়ারে হারলো উদ্বোধনী আসরের চ্যাম্পিয়নরা। সাবেক ক্লাবের বিপক্ষে গুজরাট টাইটান্সের জয়ের নায়ক ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করলেন।

চলতি আইপিএলে লিানের প্রথম দিন অবিক্রিত ছিলেন মিলার। পরের দিন তাকে ৩ কোটি রুপিতে কিনে নেয় গুজরাট। বেশ ভালো প্রতিদান পাচ্ছে নবাগত দলটি। বর্তমান আসরে মিলারের চেয়ে ভালো গড় নেই আর কোনো ব্যাটসম্যানের, স্ট্রাইক রেটও চমৎকার, ১৪০-এর বেশি।

ইডেন গার্ডেন্সে প্রথম কোয়ালিফায়ারে শেষ ওভারে যখন গুজরাটের দরকার ১৬ রান, তখন প্রসিদ্ধ কৃষ্ণার প্রথম তিন বলে টানা ছক্কা মেরে দলকে জেতান মিলার। মাত্র ৩৮ বলে ৬৮ রান করে অপরাজিত ছিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সঙ্গে।

তার এই ঝড়ো ইনিংসে প্রথম আসরেই ফাইনালে গুজরাট। ম্যাচ শেষে সাবেক দলের প্রতি সহানুভূতি জানালেন মিলার। টুইটারে লিখেছেন, ‘দুঃখিত, রয়্যালস পরিবার।’

গুজরাটের মিডল অর্ডারের ব্যাটিং স্তম্ভ টুর্নামেন্টে করেছেন ৪৪৯ রান এবং সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ষষ্ঠ স্থানে। হেরে গেলেও তার ইনিংস সেরা পারফরম্যান্সের পর তাকে অভিনন্দন জানালো রাজস্থান, ‘কী একটা ইনিংস, মিলি পা। আপনার প্রথম মৌসুমেই প্রথম ফাইনালের জন্য অভিনন্দন।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়