ঢাকা     সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল মঙ্গলবার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ৬ জুলাই ২০২২   আপডেট: ০৭:৫৩, ৭ জুলাই ২০২২
এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল মঙ্গলবার

ফাইল ছবি

ওয়ালটন গ্রুপের সৌজন্যে ও মৃদুল সংঘের আয়োজনে চলমান ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২২’ আগামী মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

টাঙ্গাইলের গোসাই জোয়াইরের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য ফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল সদরের দল পিচুরিয়া যুব সংঘ ও কালিহাতি থানার দল ইলেভেন স্টার ক্রীড়া চক্র।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ফাইনাল ম্যাচের উদ্বোধন করবেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিস পিএলসি’র চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশিদ মামুন।

এবারের আসরের চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও নগদ ১ লক্ষ টাকা প্রাইজমানি দেওয়া হবে। রানার্স-আপ হওয়া দলকে ট্রফি, মেডেল ও নগদ ৫০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হবে। এছাড়া ফাইনালের সেরা খেলোয়াড় ক্রেস্ট ও নগদ ৫ হাজার টাকা প্রাইজমানি পাবেন।

এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের এবারের আসরে ১৬টি অংশ নিয়েছিল। এবার শুরু থেকেই নকআউট ভিত্তিতে এই টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। নকআউট পর্বে বিদায় নেওয়া ১৪টি দলের প্রত্যেকটিকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব এস এম নজরুল ইসলাম এর স্মরণে ২০১৮ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়