ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: আর্চারিতে চ্যাম্পিয়ন মাসুম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ৩০ জুলাই ২০২২  
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: আর্চারিতে চ্যাম্পিয়ন মাসুম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এ আজ শনিবার (৩০ জুলাই) আর্চারি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরুষ ইভেন্টে সর্বোচ্চ ২৪ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম। একুশে টিভির আবু হোরায়রা তামিম ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন জনকন্ঠের রুমেল খান। তার পয়েন্ট ১৬।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সার্বিক পরিচালনায় এই ইভেন্ট অনুষ্ঠিত হয়। ম্যাচ পরিচালনার দায়িত্ব পালন করেন জাতীয় দলের সাবেক আর্চারি কোচ শারিফ খান।

উল্লেখ্য, গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। উদ্বোধনী দিনে দাবা প্রতিযোগিতায় চেসবিডি ডটকমের মোরসালিন আহমেদ ওয়াক ওভার পেয়ে চ্যাম্পিয়ন হন। রানার আপ হন জনকণ্ঠের তপন বিশ্বাস এবং তৃতীয় হন এনটিভির মো. এস এম আতিকুর রহমান।

১২ জুন অনুষ্ঠিত কল ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ডেইলি স্টারের দীপন নন্দী, রানার আপ হন ঢাকা মেইলের তানভীর আহমেদ ও তৃতীয় হন ভোরের আকাশের মাহমুদুন্নবী চঞ্চল।

১৪ জুন অনুষ্ঠিত অকশন ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন মো. এমরান হোসেন (বাংলা ট্রিবিউন) ও সাঈদ শিপন (জাগোনিউজ) জুটি। রানার্স আপ হন তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও তারেক সালমান (আজকালের খবর) জুটি। আর তৃতীয় হন মাইনুল হাসান সোহেল (ইনকিলাব) ও আবু হোরায়রা তামিম (একুশে টিভি) জুটি।

গেল ১৬ জুন নারী সদস্যদের লুডু ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। সেখানে চ্যাম্পিয়ন হন ফ্রিল্যান্সার সামিনা খাতুন রস্নি, রানার আপ হন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা আর তৃতীয় হন বিটিভি’র নার্গিস জুঁই।

এরপর গেল ২১ জুন পুরুষদের ক্যারম একক ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। যেখানে চ্যাম্পিয়ন হন ফারুক আলম (সংবাদ), রানার আপ হয়েছেন সাঈদ শিপন (জাগোনিউজ) এবং তৃতীয় স্থান অর্জন করেন এম এম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড)।

১৯ জুলাই ক্যারম পুরুষ দ্বৈতের ফাইনাল অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হন ফারুক আলম (সংবাদ) ও জুনায়েদ শিশির (ভোরের আকাশ) জুটি। রানার্স আপ হন মতলু মল্লিক (এই বাংলা) ও সোলাইমান সালমান (দি বিজনেস পোস্ট) জুটি। আর তৃতীয় হয় মুরাদ হোসাইন (জাগোনিউজ) ও সাদ্দাম হোসেন ইমরান (যুগান্তর) জুটি।

এরপর ২২ জুলাই অনুষ্ঠিত হয় ক্যারম নারী দ্বৈত ইভেন্টের খেলা। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হন সামসুন্নাহার বিনু (বিটিভি) ও নার্গিস জুইঁ (বিটিভি) জুটি। রানার-আপ হন মাকসুদা লিসা (ডেইলি ভয়েজ অফ এশিয়া) ও সানজিদা ইসলাম পারুল (সমকাল) জুটি।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়