ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আম্পায়ার মুকুলের পুরস্কার ‘এশিয়া কাপের ফাইনাল’

ক্রীড়া প্রতিবেদক, দুবাই থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৫৮, ৯ সেপ্টেম্বর ২০২২
আম্পায়ার মুকুলের পুরস্কার ‘এশিয়া কাপের ফাইনাল’

পর পর ভারত-পাকিস্তান ম্যাচে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের পুরস্কার পাচ্ছেন বাংলাদেশি আম্পায়ার মাসুদুর রহমান মুকুল। এশিয়া কাপের ফাইনালে তিনি আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন।

আগামী ১১ সেপ্টেম্বর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ফাইনালে লড়বে পাকিস্তান-শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় রাত ৮টায় ট্রফির লড়াই শুরু হবে।

মুকুলের আম্পায়ারিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু।

মিঠু এশিয়া কাপ দেখতে এখন দুবাইয়ে অবস্থান করছেন। রাইজিংবিডিকে মিঠু বলেন, ‘মুকুল দারুণ আম্পায়ারিং করেছে এশিয়া কাপে। ভারত-পাকিস্তানের মতো বড় ম্যাচ সে দারুণভাবে সামলে নিয়েছে। সেই পুরস্কার পাচ্ছে সে।’

এশিয়া কাপের গ্রুপপর্বে ভারত-পাকিস্তান ম্যাচ দিয়ে বড় কোনো মঞ্চে আম্পায়ারিং-এর শুরু হয় মুকুলের। সেই ম্যাচে দারুণভাবে দায়িত্ব পালন করায় সুপার ফোরেও দুই প্রতিদ্বন্দ্বীর ম্যাচে আম্পায়ারিংয়ের দায়িত্ব পান। আর এবার পাচ্ছেন ফাইনালের ম্যাচের দায়িত্ব।

মুকুল এখন পর্যন্ত ২৬টি টি-টোয়েন্টি ম্যাচে আম্পায়ারিং করেছেন। তার মধ্যে ১৮ ম্যাচে ছিলেন অনফিল্ড আম্পায়ার। আর ওয়ানডে ম্যাচে দায়িত্ব পালন করেছেন ১৭ বার।

দুবাই/রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়