ঢাকা     বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৯ ||  ০৬ জমাদিউল আউয়াল ১৪১৪

উইন্ডিজ সিরিজের অস্ট্রেলিয়া দলেও টিকে গেলেন গ্রিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২৮ সেপ্টেম্বর ২০২২  
উইন্ডিজ সিরিজের অস্ট্রেলিয়া দলেও টিকে গেলেন গ্রিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ জনের দলে নেই ক্যামেরন গ্রিন। তারপরও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে তাকে রেখে দিয়েছে অস্ট্রেলিয়া। সম্প্রতি ভারতের বিপক্ষে দারুণ পারফরম্যান্স করায় নির্বাচকদের পছন্দের তালিকায় তিনি। কোনোভাবে সুযোগ মিলে গেলে তাকে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হতে পারে।

পেশাদার ক্যারিয়ারে প্রথমবার ওপেনিংয়ে নেমে ভারতের বিপক্ষে দুটি হাফ সেঞ্চুরি করেন গ্রিন। দ্বিতীয়টি তো করেন মাত্র ১৯ বলে। শেষ দিকে দলে পরিবর্তনের প্রয়োজন হলে কিংবা টুর্নামেন্ট চলাকালে কেউ ইনজুরিতে ছিটকে গেলে কপাল খুলতে পারে তার।

ইনজুরির কারণে ভারত সিরিজে অনুপস্থিত মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস ও মিচেল স্টার্ককে ফেরানো হয়েছে আসন্ন দুই ম্যাচের সিরিজের জন্য। সবশেষ তিন ম্যাচে বিশ্রামে থাকা ডেভিড ওয়ার্নারও ফিরেছেন দলে।

ছোটখাটো ইনজুরিতে আগেভাগেই দেশে ফেরা কেন রিচার্ডসন ও অ্যাস্টন অ্যাগার ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দলে জায়গা করে নিতে পারেননি। গোল্ডকোস্ট ও ব্রিসবেনের এই দুটি ম্যাচে তাদের না পাওয়া গেলেও ইংল্যান্ডের বিপক্ষে তারা ফিরবেন আশা নির্বাচকদের।

৫ অক্টোবর গোল্ডকোস্টে হবে প্রথম ম্যাচ। দুই দিন পর হবে সিরিজের শেষ টি-টোয়েন্টি।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল স্যামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়