ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিশ্বকাপ থেকে বুমরার ছিটকে যাওয়ার গুঞ্জন!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৯ সেপ্টেম্বর ২০২২  
বিশ্বকাপ থেকে বুমরার ছিটকে যাওয়ার গুঞ্জন!

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেলো ভারত। পেস বিভাগের মূল অস্ত্র যশপ্রীত বুমরাকে অস্ট্রেলিয়ায় পাচ্ছে না তারা, এমন খবর জানিয়েছে স্থানীয় বিভিন্ন গণমাধ্যম।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বুধবার ভারতের প্রথম টি-টোয়েন্টি থেকে বুমরা বাদ পড়ার পর বিসিসিআই জানায়, ‘মঙ্গলবার ভারতের প্র্যাকটিস সেশনের সময় পিঠে ব্যথার কথা জানায় বুমরা। বিসিসিআই মেডিক্যাল টিম তাকে মূল্যায়ন করেছিল। প্রথম টি-টোয়েন্টি থেকে বাদ সে।’ একদিন না পেরোতেই ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, এই চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে যাচ্ছেন ডানহাতি পেসার।

পিঠে ফ্র্যাকচার ধরা পড়েছে বুমরার। মেডিক্যাল টিম স্ক্যান শেষে যে অবস্থা দেখেছে, তাতে করে অন্তত ৬ মাস তাকে ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছে। মানে অক্টোবরে হতে যাওয়া বিশ্বকাপে খেলা হচ্ছে না তার।

বিভিন্ন সূত্র বলছে, মোহাম্মদ শামি কিংবা দীপক চাহার স্কোয়াডে যুক্ত হতে পারেন। 

গত জুলাইয়ে ইংল্যান্ড সফরের পর থেকে মাঠের বাইরে বুমরা। ২৮ বছর বয়সী পেসার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে চলতি মাসে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। পূর্বসতর্কতা হিসেবে মোহালিতে প্রথম ম্যাচ খেলেননি। পরের দুই ম্যাচে দেখা যায় তাকে। ফেরার সিরিজে নাগপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি উইকেট পেলেও হায়দরাবাদে তৃতীয় ম্যাচে ৫০ রান হজম করেন তিনি। 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়