ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাকিবের বরিশালে গেইল-কর্নওয়ালসহ সরাসরি চুক্তিতে চার বিদেশি 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ২১ অক্টোবর ২০২২  
সাকিবের বরিশালে গেইল-কর্নওয়ালসহ সরাসরি চুক্তিতে চার বিদেশি 

ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পেজে একের পর এক ব্রেকিং নিউজ দিয়ে যাচ্ছে। কখনো টি-টোয়েন্টির ফেরিওয়ালা ক্রিস গেইলকে নিয়ে আবার কখনো সম্প্রতি বিস্ফোরক ব্যাটিং করা রাকিম কর্নওয়ালকে নিয়ে।

এখন পর্যন্ত সরাসরি চুক্তিতে চার বিদেশি ক্রিকেটারকে নিয়েছে। গেইল-কর্নওয়াল ছাড়া বাকি দুই বিদেশি হলেন আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান ও করিম জানাত। আর লোকাল ক্রিকেটারদের মধ্যে তারা নিয়েছে সাকিব আল হাসানকে।

ফ্র্যাঞ্চাইজিটির মালিক মিজানুর রহমান রাইজিংবিডিকে মুঠোফোনে তাদের দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা সরাসরি চুক্তিতে চার বিদেশি নিতে পারতাম। তাদের ইতিমধ্যে দলে নিয়ে নিয়েছি। এখন সামনে ড্রাফট থেকে আরও কয়েকজন নেব’।

সাকিব গতবার বরিশালের অধিনায়ক ছিলেন। এবারও তাকে সরাসরি চুক্তিতে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। গতবার তার নেতৃত্বে রানার্সআপ হয় ফরচুন বরিশাল। শুধু তাই নয়, দল গঠনেও রয়েছে তার সরাসরি প্রভাব। গেইলদের নেওয়ার পেছনে কলকাঠি নাড়ছেন সাকিবই।

গেইল গতবারও বরিশালে ছিলেন। তবে বাকি তিনজনের কেউ ছিলেন না। গতবার বিদেশি ক্রিকেটারদের মধ্যে ছিলেন ডোয়াইন ব্রাভো, আলঝারি জোসেফ, ওবেদ ম্যাককয়, জ্যাক লিনটট, নিরোশান ডিকভেলা ও দানুশকা গুনাথিলাকা।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়