ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নাটকীয় ম্যাচে সাকিবের দলকে হারিয়ে হকির চ্যাম্পিয়ন চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ১৭ নভেম্বর ২০২২  
নাটকীয় ম্যাচে সাকিবের দলকে হারিয়ে হকির চ্যাম্পিয়ন চট্টগ্রাম

ফ্র‍্যাঞ্চাইজি হকির ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারলো না সাকিব আল হাসানের দল মোনার্ক পদ্মা। নাটকীয়তায় ভরা এই ম্যাচে পদ্মাকে হারিয়ে প্রথম আসরে চ্যাম্পিয়নের স্বাদ পেয়েছে একমি চট্টগ্রাম।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে রোমাঞ্চকর এই ম্যাচে শুটআউটে চট্টগ্রাম ৪-৩ গোলে জয় পেয়েছে।

নির্ধারিত সময়ে শিরোপার লড়াইয়ে ২-২ গোলে ম্যাচটি ড্র হয়। কিন্তু শুট আউটে মাত্র ১ গোলের ব্যবধানে জয় পায় চট্টগ্রাম। ১ গোলের জন্য খুব কাছে গিয়েও পারেনি সাকিবের দল। 

এর আগে, ম্যাচের ২ মিনিটে চট্টগ্রাম পেনাল্টি পেলেও রিভিউতে বাতিল হয়। ১৩ মিনিটে জাপানি তারকা মিয়া তানিমিতসুর গোলে এগিয়ে যায় মোনার্ক পদ্মা। ৩৯ মিনিটে চট্টগ্রাম গোলের দেখা পেলেও রিভিউতে বাতিল হয়। তবে ৪২ মিনিটে সমতায় ফেরে দলটি। কেলারম্যানের অ্যাসিস্টে গোল করেন আরশাদ হোসেন।

তিন মিনিট পরেই তৃতীয় তৃতীয় কোয়ার্টারে ৪৫ মিনিটে আবার লিড নেয় মোনার্ক পদ্মা। কৃষ্ণ কুমারের অ্যাসিস্টে গোলটি করেন ভারতের সাইফ খান। এরপর ম্যাচের ৫৮ মিনিটে আরশাদ হোসেনের গোলে ২-২ গোলে সমতায় একমি চট্টগ্রাম।

নির্ধারিত সময়ে ড্র হলে ম্যাচটি গড়ায় শুট আউটে। শুট আউটে একমির পির ফেনরিক, ফরহাদ, দেভিন্দার, কেলারম্যান গোল পান। আর মোনার্ক পদ্মার সিও, কে চিংলেসামা আর কাইরান গ্লোভাস গোল করলেও নাঈম উদ্দিন ও কৃষ্ণ কুমার মিস করেন। তার মিসেই ডোবে পদ্মা।

রিয়াদ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়