ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত তামিম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:১৮, ১ ডিসেম্বর ২০২২
ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত তামিম

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ভারতের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে অনিশ্চিত। বুধবার মিরপুরে ওয়ার্ম আপ ম্যাচ খেলার সময় কুঁচকিতে চোট পান তিনি। তাতে দুই সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে বলে টিম ম্যানেজমেন্ট সূত্র নিশ্চিত করেছে রাইজিংবিডিকে।

দিনের শুরুতে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, ‘তামিমের স্ক্যান রিপোর্টের অপেক্ষা করছি আমরা। তার কুঁচকির ইনজুরি এবং তার খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিতে ফিজিশিয়ান তাকে স্ক্যান করতে বলেছে।’

গতকাল বিসিবি সবুজ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে কুঁচকিতে চোট চোট পান ওয়ানডে অধিনায়ক। এই চোট সারতে কমপক্ষে দুই সপ্তাহ লাগতে পারে বলে জানিয়ছে টিম ম্যানেজম্যান্ট থেকে। এখন অপেক্ষা শুধু স্ক্যান রিপোর্টের। 

এদিক তামিম না থাকলে ওয়ানডে সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন কে? টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে অন্তর্বর্তীকালীন দায়িত্ব না দেওয়ার সম্ভাবনাই বেশি। সেখানে লিটন দাসের কাঁধে উঠত পারে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের নেতৃত্বের ভার।

এছাড়া পিঠের ব্যথা ফিরে আসায় প্রথম ওয়ানডেতে তাসকিন আহমেদকে পাবে না বাংলাদেশ।

আগামী রোববার মিরপুরে হবে প্রথম ওয়ানডে। ৭ ডিসেম্বর একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচ। শেষ ম্যাচ হবে ১০ ডিসেম্বর চট্টগ্রামে। দুই দলের দুটি টেস্ট ১৪ ও ২২ ডিসেম্বর। 

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়